লুকা মদ্রিচের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন রিয়াল

খেলাধুলা ডেস্ক :

লুকা মদ্রিচের সঙ্গে আরো এক বছরের চুক্তি নবায়ন করেছে রিয়াল মাদ্রিদ। ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত বার্নাব্যুতেই থাকছেন ৩৮ বছর বয়সী এই মিডফিল্ডার।

- Advertisement -

বুধবার স্পেনের ক্লাবটির সঙ্গে চুক্তি সম্পন্ন করেন ক্রোয়েশিয়ার এই তারকা।

- Advertisement -google news follower

এক বিবৃতিতে মদ্রিচের থাকার বিষয়টি নিশ্চিত করে রিয়াল। সেখানে বলা হয়, ‘আমরা আমাদের (নতুন) অধিনায়কের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে সম্মত হয়েছি। তিনি ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবের সঙ্গে থাকছেন।’

গত মৌসুমে রিয়ালের জার্সিতে খুব বেশি সময় খেলার সুযোগ পাননি মদ্রিচ। প্রায় প্রতি ম্যাচেই তাকে বদলি হিসেবে ব্যবহার করেন কোচ কার্লো আনচেলোত্তি।

- Advertisement -islamibank

তবে যখনই মাঠে নেমেছেন দলের জয়ে ভূমিকা রেখেছেন। লা লিগা পুনরুদ্ধার, চ্যাম্পিয়নস লীগ জয়ে বড় অবদান রয়েছে অভিজ্ঞ মিডফিল্ডারের।

চুক্তি নবায়ন করে সামাজিক যোগাযোগমাধ্যমে মদ্রিচ লিখেছেন, ‘বিশ্বের সেরা ক্লাবের হয়ে খেলা চালিয়ে যেতে পেরে আনন্দিত।’

২০১২ সালে ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পার থেকে রিয়ালে নাম লেখান মদ্রিচ। ক্রমেই দলটির মিডফিল্ডে তিনি হয়ে ওঠেন সবচেয়ে নির্ভরযোগ্যদের একজন।

মাদ্রিদের ক্লাবটিতে ১২ মৌসুমে ৬টি চ্যাম্পিয়ন্স লীগ, ৪টি লা লিগা, ৫টি ক্লাব বিশ্বকাপসহ মোট ২৬টি ট্রফি জিতেছেন তিনি।

২০১৮ সালে মেসি ও রোনালদোর স্বর্ণযুদের সময়ে তাদের টপকে মড্রিচ জিতেছিলেন ব্যালন ডি’অর। রিয়ালের জার্সিতে ৫৩৪ ম্যাচে তার গোল ৩৯টি। জাতীয় দল ক্রোয়েশিয়ার হয়ে খেলেছেন রেকর্ড ১৭৮ ম্যাচ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM