দুই ঘণ্টা পর গোল বাতিল,আর্জেন্টিনার নাটকীয় হার

খেলাধুলা ডেস্ক :

ঐতিহাসিক বিতর্ক দিয়ে শুরু হয়েছে প্যারিস অলিম্পিকের পুরুষ ফুটবল আসর। এতে জেতার ২ ঘণ্টা পর ২-১ গোলে মরক্কোর কাছে হেরেছে আর্জেন্টিনা। স্থানীয় সময় বুধবার (২৪ জুলাই) ‘বি’ গ্রুপের প্রথম ম্যাচে এ ঘটনা ঘটে।

- Advertisement -

এদিন ম্যাচের প্রথমার্ধেই এগিয়ে যায় মরক্কো। প্রথমার্ধে ইনজুরি টাইমে দলকে এগিয়ে দেন সোফিয়ান রাহিমি।

- Advertisement -google news follower

বিরতি থেকে ফিরে ২-০ গোলের লিড পেয়ে যায় মরক্কানরা। ফের আর্জেন্টিনার জালে বল জড়িয়ে পেনাল্টি থেকে দলের ও নিজের দ্বিতীয় গোল করেন রাহিমি।

এরপর গোল শোধে মরিয়া হয়ে দুর্দান্ত কামব্যাক করে আর্জেন্টিনা। ম্যাচের ৬৮তম মিনিটে ব্যবধান কমান গুইলিয়ানো সিমিওনে। পরবর্তীতে একের পর এক আক্রমণ চালায় তারা।

- Advertisement -islamibank

ম্যাচের শেষ দিকে যোগ করা সময়েরে ১৬তম মিনিটে আর্জেন্টিনাকে সমতায় ফেরান ক্রিশ্চিয়ান মেডিনা। তবে মরক্কোর দর্শকদের কেন্দ্র করে মাঠে উত্তেজনা ছড়ালে ২ ঘন্টা বন্ধ থাকে ম্যাচ।

এর ২ ঘন্টা পর ভিএআর যাচাইয়ের মাধ্যমে মেডিনার গোলটি বাতিল করা হয়। এরপর ৩ মিনিট খেলা হলেও আর সমতা ফেরাতে পারেনি হাভিয়ের মাশচেরানোর শিষ্যরা। তাই হার দিয়েই অলিম্পিক শুরু করলো আর্জেন্টিনা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM