মঞ্চে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল রকস্টার আয়রেস সাসাকির

বিনোদন ডেস্ক :

ব্রাজিলের রকস্টার আয়রেস সাসাকির। স্যালিনোপোলিসের একটি হোটেলে লাইভ পারফরম্যান্সের সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

- Advertisement -

এই দুর্ঘটনায় গাফিলতির অভিযোগ উঠছে আয়োজকদের বিরুদ্ধে। তদন্ত শুরু করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে এর পেছনে ষড়যন্ত্র আছে কি না।

- Advertisement -google news follower

স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, গান গাইতে গাইতে একটি জলে ভেজা টেবিল ফ্যান স্পর্শ করেছিলেন আয়রেস। তখন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

‘দ্য মিরর’-এর প্রতিবেদন অনুসারে, গত ১৩ জুলাই শনিবার ব্রাজিলের পারা প্রদেশের সালিনোপোলিসে একটি লাইভ পারফরম্যান্সের সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। সালিনোপোলিসের সোলার হোটেলে একটি কনসার্টে এক ভক্তকে জড়িয়ে ধরার পরপরই মারা যান ৩৫ বছর বয়সী আইরেস।

- Advertisement -islamibank

জানা গেছে, ওই ভক্তটি ভেজা অবস্থায় ছিল এবং সেই ভক্তকে জড়িয়ে ধরার সময় নিকটস্থ একটি তার থেকে বৈদ্যুতিক শক লাগে গায়কের, যা মারাত্মকভাবে আঘাত করে তাকে।

সালিনোপোলিস পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। কারণ,ফ্যানটি কেন ভিজে ছিল তা স্পষ্ট নয়। প্রত্যক্ষদর্শীরা বিবৃতি দিয়েছেন এবং ঘটনার সব তথ্য-প্রমাণ খতিয়ে দেখছে পুলিশ। গায়কের মৃত্যুতে তদন্তে নেমে আয়োজক এবং দর্শকদের জিজ্ঞাসবাদ করছে পুলিশ।

এদিকে এমন মর্মান্তিক ঘটনায় শোকে বিহ্বল গায়কের পরিবার। জানা গেছে, মাত্র ১১ মাস আগে বিয়ে করেছিলেন আয়রেস।

স্বামীর মৃত্যুর পর স্ত্রী মারিয়ানা ইনস্টাগ্রামে একটি পোস্টে আয়রেসের ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। লিখেছেন, আমরা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM