ব্যান্ড তারকা শাফিন আহমেদ যেখানে সমাহিত হবেন

বিনোদন ডেস্ক :

আর কখনও মঞ্চে ফেরা হবে না ব্যান্ড তারকা শাফিন আহমেদের। গাওয়া হবে না ‘চাঁদ তারা সূর্য’, ‘জ্বালা জ্বালা’, ‘ফিরিয়ে দাও’, ‘ফিরে এলে না’, ‘আজ জন্মদিন তোমার’-এর মতো শ্রোতানন্দিত সব গান।

- Advertisement -

হৃদরোগে আক্রান্ত হয়ে আমেরিকার ভার্জিনিয়ার একটি হাসপাতালে বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৫ জুলাই) ভোর ৬টা ৫০ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।

- Advertisement -google news follower

বর্তমানে তার মরদেহ সেখানেই রয়েছে। শিগগিরই দেশে এনে সমাহিত করা হবে। বর্তমানে চলছে তারই প্রস্তুতি।

প্রয়াতের পরিবার সূত্রে জানা গেছে, রাজধানীর বনানী কবরস্থানে বাবার কবরে সমাহিত করা হবে শাফিন আহমেদকে। পাশে তার মা সংগীতশিল্পী ফিরোজা বেগমের কবর রয়েছে।

- Advertisement -islamibank

শাফিন আহমেদের জনপ্রিয় গানগুলোর মধ্যে ‘আজ জন্মদিন তোমার’, ‘চাঁদ তারা সূর্য’, ‘জ্বালা জ্বালা জ্বালা…এ অন্তরে’, ‘ফিরিয়ে দাও’, ‘ফিরে এলে না’, ‘নীলা’, ‘জাতীয় সংগীতের দ্বিতীয় লাইন’ অন্যতম।

প্রসঙ্গত, ১৯৭৯ সালে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড ‘মাইলস’ গঠিত হয়। এর কিছুদিন পর এতে যুক্ত হন শাফিন ও হামিন। এরপর বাংলাদেশের অসংখ্য শ্রোতানন্দিত গান উপহার দিয়েছেন তারা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM