কেন্দ্রভিত্তিক ৫ জনের সিল মারা গ্রুপ তৈরির অভিযোগ রিজভীর

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ বলেছেন, বারবার আমরা সেনাবাহিনী মোতায়েনের কথা বলেছি ম্যাজিস্ট্রেসি পাওয়ার দিয়ে। কিন্তু সরকার নানা টালবাহানা করে এখনও সেনা মোতায়েন করেনি। কারণ সেনাবাহিনী নামলে তারা ভোট ডাকাতি-কারচুপি করতে পারবে না। সন্ত্রাসীরা সিল মারতে পারবে না।

- Advertisement -

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি অভিযোগ করেন, পুলিশ ক্ষমতাসীন দলের স্বার্থেই নির্বাচন একতরফা করতে সকল শক্তি নিয়ে মাঠে নেমেছে। ঢাকা মহানগরসহ দেশব্যাপী আইন-শৃঙ্খলা বাহিনী যেন মরণকামড় দিচ্ছে। ধানের শীষের প্রার্থীর কর্মী-সমর্থকদের বিভিন্নভাবে হয়রানি করছে।

তিনি বলেন, আমরা বিভিন্ন সূত্রে জানতে পেরেছি, ডিএমপির বিভিন্ন থানার ওসি সিল মারার জন্য তালিকাভুক্ত আওয়ামী কর্মীদের সাক্ষাৎকার নিচ্ছেন এবং নির্দেশনা দিচ্ছেন। অপেক্ষাকৃত যুবক কর্মীরা সিল মারার দায়িত্বে থাকবে। ৫ জন করে কেন্দ্রভিত্তিক সিল মারা গ্রুপ ঠিক করা হয়েছে। শুধু এদের দলনেতার কাছে মোবাইল ফোন থাকবে এবং ২৯ তারিখ রাতে নির্দিষ্ট নম্বর ব্যতীত তারা অন্য কোনো কল রিসিভ করবে না।তারা থানা থেকে দায়িত্বপ্রাপ্ত এসআই’র নেতৃত্বে থাকবে। রাতে ৩০% ভোট সিল মারা হলে তারা কেন্দ্র থেকে চলে যাবে।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM