পরিণীতির রহস্যময় পোস্টে নেটদুনিয়ায় ঝড়

বিনোদন ডেস্ক :

জনপ্রিয় বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার বিয়ে হয়েছে এখনো এক বছরও পূর্ণ হয়নি। এরই মাঝে ‘মানুষের সঙ্গে সম্পর্ক’ নিয়ে হঠাৎ রহস্যময় পোস্ট দিলেন তিনি।

- Advertisement -

তার এ পোস্ট ঘিরে ভক্ত-অনুরাগীদের মনে শুরু হয়েছে জল্পনা।

- Advertisement -google news follower

ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিও পোস্ট করে তার ক্যাপশনে পরিণীতি লিখেছেন, ‘এই মাসে আমি নিজের জীবনকে আরও একটু ভালো করে দেখার জন্য থেমেছি। আবারও বুঝেছি, একজনের মানসিকতাই সব।

অপ্রয়োজনীয় বিষয়ে গুরুত্ব দেওয়ার কোনো প্রয়োজন নেই। এর জন্য এক সেকেন্ড সময়ও নষ্ট করবেন না। সময় কিন্তু বয়ে চলেছে। প্রতিটি মুহূর্ত কীভাবে কাটাবেন, তা আপনার ওপরেই নির্ভর করছে।

- Advertisement -islamibank

অন্য কারও জন্য বাঁচা বন্ধ করুন। নিজের মানসিকতার সঙ্গে মেলে, এমন মানুষ খুঁছে নিন। বিষাক্ত মানুষদের জীবন থেকে ছেঁটে ফেলতে ভয় পাবেন না।’

তিনি লেখেন, ‘অন্যরা কী ভাবছেন, তা নিয়ে ভাবা বন্ধ করুন। কোনো পরিস্থিতিতে আপনার প্রতিক্রিয়া বদলান। জীবনে সময় কিন্তু সীমিত। তাই নিজে যেমন চান, তেমন ভাবেই বাঁচুন।’

পরিণীতির এই পোস্ট দেখে তার ভক্ত-অনুরাগীদের প্রশ্ন, কার উদ্দেশে এ সব লিখেছেন অভিনেত্রী? শঙ্কা প্রকাশ করে অনেকেই লিখেছেন, ‘সব ঠিক আছে তো? আমরা সব সময় আপনার পাশে আছি।’

উল্লেখ্য, ২০২৩-এর সেপ্টেম্বরে আম আদমি পার্টির (আপ) নেতা রাঘব চাড্ডাকে বিয়ে করেন পরিণীতি।

এর আগে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, রাঘবের সঙ্গে দেখা হওয়ার কয়েক মিনিটের মধ্যেই বুঝতে পেরেছিলেন, এই রাজনীতিবিদকেই তিনি বিয়ে করতে চান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM