ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে প্রাণ গেল ২ বন্ধুর

দেশজুড়ে ডেস্ক :

গাজীপুরের কাপাসিয়ায় ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে পানিতে ডুবেই প্রাণ গেলো দুই বন্ধুর।

- Advertisement -

গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে সনমানিয়া সেতু এলাকায় এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ৬ ঘণ্টার চেষ্টায় তাদের মৃতদেহ উদ্ধার করে।

- Advertisement -google news follower

মারা যাওয়া দুজন হলেন—সনমানিয়া ইউনিয়নের সনমানিয়া গ্ৰামের আলতাফ হোসেন ছেলে ফাহাদ হোসেন (১৭) একই গ্ৰামের মফিজ উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (১৮)।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ১০টার দিকে আট বন্ধু মিলে ওই নদে গোসল করতে যায়। সনমানিয়া সেতু এলাকায় বানার ও ব্রহ্মপুত্র দুই নদের মোহনায় স্রোতের সঙ্গে তারা দুজন ভেসে যেতে থাকে। একসময় তারা পানিতে তলিয়ে যায়।

- Advertisement -islamibank

স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে তাদের কোনো সন্ধান না পেয়ে কাপাসিয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স খবর দেয়। ফায়ার সার্ভিসের সদস্যরা সন্ধ্যা ছয়টার দিকে দুজনের মৃতদেহ উদ্ধার করে।

কাপাসিয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ওয়্যার হাউস ইন্সপেক্টর মো. মাহফুজুর রহমান জানান, দুপুর সাড়ে ১২টার দিকে পানিতে ডুবে দুই নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া যায়।

তাৎক্ষণিক টঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সংবাদ পাঠানো হয়। কাপাসিয়া, টঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ডুবুরি দল পায় ছয় ঘণ্টা উদ্ধার চালিয়ে দুজনের মৃতদেহ উদ্ধার করে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া বলেন, ‘পানিতে ডুবে দুজনের মৃত্যু সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিনা ময়নাতদন্তে নিহতদের পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। এই বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM