আ জ ম নাছিরের হুঁশিয়ারি-অশুভ শক্তিকে ছাড় নয়

রাজনীতি ডেস্ক :

সাবেক সিটি মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জনগণের সার্বিক মুক্তি অর্জনের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির কল্যাণে যে সফলতা অর্জন করেছেন সেগুলোকে ধ্বংস করার একটি অশুভ তৎপরতা লক্ষ্য করা গেছে।

- Advertisement -

অপতৎপরতাকারীদের ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করে আ জ ম নাছির বলেন, অপতৎপরতার সাথে জড়িতদের আর কোনভাবে ছাড় দেওয়া হবে না।

- Advertisement -google news follower

তাই শুধু এককভাবে সরকার নয় প্রতিটি দেশপ্রেমিক সাধারণ মানুষকে এ অপশক্তি নির্মূলে সরাসরি ও প্রত্যক্ষ ভূমিকা পালন করতে হবে।

শনিবার (২৮ জুলাই) সকালে নগরের চকবাজার কাঁচাবাজার এলাকায় দেশের সাম্প্রতিক পরিস্থিতিতে রুটি-রুজি রোজগারহীন দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের সময় এসব কথা বলেন আ জ ম নাছির।

- Advertisement -islamibank

সংকট উত্তরণের এ ক্রান্তিকালে সাধারণ মানুষকে মনোবল না হারানো আহ্বান জানিয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া সংগঠনে পরিণত হয়ে এখন দেশকে ধ্বংস করার জন্য ৭১ এর পরাজিত শক্তি, স্বাধীনতা বিরোধী জামাত শিবিরকে সাথে নিয়ে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বসভায় বাংলাদেশকে যে উচ্চতায় আসীন করেছেন তা বিএনপি-জামাত শিবিরের সহ্য হচ্ছে না। বিশ্বে তারা এখন একটি সন্ত্রাসী সংগঠন হিসেবে চিহ্নিত হয়েছে।

এ চিহ্নিত অপশক্তিকে নিশ্চিহ্ন করার জন্য পাড়ায়-মহল্লায় দেশপ্রেমিক রাজনৈতিক ও গণশক্তির দূর্ভেদ্য মৌর্চ্চা গড়ে তুলতে হবে।

তিনি আরো বলেন, যে কোন যৌক্তিক আন্দোলনের প্রতি আওয়ামী লীগ সহানুভূতিশীল। আওয়ামী লীগ সরকার ছাত্রদের কোটা বিরোধী আন্দোলনের যৌক্তিতা মেনে নিয়ে তাদের দাবি ও চাহিদা পূরণ করলেও মহল বিশেষ ঘোলা পানিতে মাছ শিকারের উদ্দেশ্যে অশান্তি ও হানাহানির বীজ বপন করে চলেছে।

যারা এসব করছে তাদের তালিকা প্রশাসন ও আমাদের কাছে আছে। এখন তাদের বিরুদ্ধে ‘ডাইরেক্ট অ্যাকশন’ শুরু করে দিতে হবে।

খাদ্য সামগ্রী বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, দপ্তর সম্পাদক সৈয়দ হাসান মাহমুদ শমসের, উপ-প্রচার সম্পাদক শহিদুল আলম, নির্বাহী সদস্য আবদুল লতিফ টিপু, হাজী বেলাল আহমদ, থানা আওয়ামী লীগের আলহাজ্ব সাহাব উদ্দিন আহমেদ, আনসারুল হক, জামশেদুল আলম চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের মোজাহেরুল ইসলাম চৌধুরী, সাহেদুল আজম সাকিল, শেখ সরওয়ারদ্দী, মোহাম্মদ মুছা, কাউন্সিলর নুরুল মোস্তফা টিনু।

একই সময়ে সকাল ৮টায় দেওয়ানহাট মোড়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগেরর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন বাচ্চু, ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, নির্বাহী সদস্য মো. জাবেদ, ওয়ার্ড আওয়ামী লীগের ইদ্রিস কাজেমী, মো. ওহিদুল রহমান মহসীন, সাবেক যুবলীগ নেতা আবদুল মান্নান ফেরদৌস, ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মহানগর স্বেচ্ছাসেবক লীগের আবদুর রশিদ লোকমান প্রমুখ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM