হাটহাজারীতে ১৫ বিএনসিসি ব্যাটালিয়নের ক্যাম্পিং সমাপ্ত

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) কর্ণফুলী রেজিমেন্টের ১৫ বিএনসিসি ব্যাটালিয়নের সপ্তাহব্যাপী ক্যাম্পিং সমাপ্ত হয়েছে। শুক্রবার (২১ ডিসেম্বর) রাতে হাটহাজারী সরকারি কলেজ মিলনায়তনে ‘শিশির ভেজা সন্ধ্যা’শিরোনামে ক্যাম্পিং এর সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

- Advertisement -

কর্ণফুলী রেজিমেন্টের ১৫ বিএনসিসি ব্যাটালিয়নের এ্যাডজুটেন্ট মেজর মঞ্জুরে খোদার সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী সরকারি কলেজের অধ্যক্ষ মির কফিল উদ্দিন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ গুল মোহাম্মদ, কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আবু মুছা মো. মামুন, সহাকারী অধ্যাপক আফজাল হোসেন ও প্রভাষক আবদুল্লাহ আল আহসান চৌধুরী, তসলিম উদ্দীন ও ছালে নূর।

- Advertisement -google news follower

ক্যাডেট সার্জেন্ট ফুয়াদ, ক্যাডেট ফাবিহা ও ক্যাডেট জোহানার সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন লে. মো. শহীদ উদ্দিন, পিইউও মৌসুমী বিশ্বাস, পিইউও হাসানুল করিম ও পিইউও মো. আবু তালেব।

ক্যাম্পিং এ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী ক্যাডেটদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি। সমাপনী অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন অংশগ্রহণকারী ক্যাডেটরা। গত ১৬ ডিসেম্বর থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী ব্যাটালিয়নের ক্যাম্পিং এ চট্টগ্রাম জেলার ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৮৯ জন ক্যাডেট এতে অংশগ্রহণ করেন। এরমধ্যে ৪৫ জন নারী ও ১৪৪ জন পুরুষ ক্যাডেট ছিলেন।

জয়নিউজ/তালেব/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM