নগরে ছয় হাজার ইয়াবাসহ আটক ৩

নগরের কর্ণফুলী সেতু ও কাজীর দেউড়ি মোড়ে পৃথক অভিযানে ৬ হাজার ১০০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার (৯ আগস্ট) ভোরে তাদের আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলো মো. ফারুক (২১), ফরিদ আলম (২৫) ও আলী হোসেন (২৮)।
এদের মধ্যে মো. ফারুক কক্সবাজার জেলার টেকনাফ থানার হোয়াইক্যং এলাকার নুরুল ইসলামের ছেলে, আলী হোসেন একই এলাকার হাবিবুর রহমানের ছেলে এবং ফরিদ আলম টেকনাফের লেদা এলাকার জাফর আলমের ছেলে।

- Advertisement -google news follower

চট্টগ্রাম মাদকদ্রব্য অধিদপ্তর মেট্রো অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে কর্ণফুলী সেতু এলাকার পাশে বশিরুজ্জামান চত্বর এলাকা থেকে মো. ফারুরকে আটক করা হয়। তার কাছ থেকে চার হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তার দেওয়া তথ্যর ভিত্তিতে কাজীর দেউড়ি মোড় থেকে ২১০০ ইয়াবাসহ বাকি দু’জনকে আটক করা হয়।

শামীম আহমেদ জানান, এই তিনজন টেকনাফ থেকে ইয়াবা এনে নগরের বিভিন্ন জায়গায় বিক্রি করতো। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM