মালয়েশিয়ার ৩ দিনে বাংলাদেশিসহ ১১০ অভিবাসী আটক

প্রবাসী ডেস্ক :

মালয়েশিয়ার জোহর রাজ্যে তিন দিনে বাংলাদেশিসহ ১১০ অভিবাসীকে আটক করেছে ইমিগ্রেশন বিভাগ। ২৮ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত এ অভিযান পরিচালনা করে রাজ্যের অভিবাসন বিভাগ।

- Advertisement -

দেশটির ইমিগ্রেশন বিভাগ (জিআইএম) বলছে, রাজ্যে বৈধ অনুমতি ছাড়াই অবস্থান করা ১১০ বিদেশিকে আটক করার পাশাপাশি একজন স্থানীয় নিয়োগ কর্তাকেও আটক করা হয়েছে।

- Advertisement -google news follower

আটকদের মধ্যে বাংলাদেশ, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, পাকিস্তান, মিয়ানমার, কম্বোডিয়া, ভারত ও নেপালের নাগরিক রয়েছেন। তাদের বয়স ১৭ থেকে ৬৫ বছরের মধ্যে।

প্রবেশের জন্য বিশেষ অনুমতি না থাকা, অতিরিক্ত অবস্থান করা এবং সামাজিক ভিজিট পাসের অপব্যবহার করার অভিযোগে তাদের আটক করা হয়েছে।

- Advertisement -islamibank

জিআইএম জোহরের পরিচালক মোহাম্মদ রুশদি বুধবার (৩১ জুলাই) এক বিবৃতিতে বলেছেন, অভিযানের সময় মোট ৭৯১ জন বিদেশির কাগজপত্র পরীক্ষা করা হয়। এসময় ১৩ জনকে অফিসে হাজির হওয়ার নোটিশও জারি করা হয়।

তিনি বলেন, অবৈধ অভিবাসীদের (পিএটিআই) সুরক্ষার সন্দেহে ৩১ বছর বয়সী এক স্থানীয় ব্যক্তি, যিনি কারখানার মানবসম্পদ ব্যবস্থাপক হিসেবে দায়িত্বে ছিলেন তাকেও আটক করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM