আন্দোলন নিয়ে যা বললেন অভিনেত্রী জয়া আহসান

বিনোদন ডেস্ক :

কোটা সংস্কার আন্দোলন ঘিরে শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়িয়েছে শিক্ষক থেকে শুরু করে নানা শ্রেণি পেশার মানুষ।

- Advertisement -

শিক্ষার্থীদের দাবির সঙ্গে সংহতি জানিয়ে বিক্ষোভ ও সমাবেশ করেছে দৃশ্যমাধ্যম শিল্পী সমাজ। রাজপথে নেমে এসেছেন তারকা শিল্পী ও নির্মাতারা।

- Advertisement -google news follower

এবার চলমান এই আন্দোলন নিয়ে কথা বললেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, দিশাহীন আমি বোধহীন আমি হতাশায় নিমজ্জিত আমি নিশ্চুপ সপ্তাহধিকাল! কি লিখবো ? কি বলবো? কে শুনবে আমার কথা?

- Advertisement -islamibank

এ কেমন ধূসর যাত্রায় রক্তাত্ব আমরা একাকী পথ হাঁটছি? কি এক অমানিশা আমাদের জীবনে নেমে এলো? কেমন করে পথ চলবো আমরা? কেমন করে?

তিনি আরও লিখেন, নৈরাশ্য আমাকে শূন্যতার দিকহীন সুড়ঙ্গে ছুঁড়ে দিয়েছে। এত মৃত্যু এত কান্না আমার মুক্তিযোদ্ধা পিতার রক্ত-ঘামের বাংলাদেশ বইবে কেমন করে। যে জীবন গেছে তা আর ফিরে আসবেনা।

যে ক্ষত আমাদের মনে সৃষ্টি হলো তা অমোচনীয়। কেমন করে পথ চলবো আমরা। অবিশ্বাস অনাস্থা ঘৃণার আবহে পথ হারিয়ে ফেলবো কি আমরা!

প্রাণ গুলো চলে গেছে, বিষণ্ণতা রেখে গেছে, এই এত এত তাজা প্রাণের দাম তো অনেক, আমরা যে অনেক বেশি ঋণী হয়ে বেঁচে রইলাম!-যোগ করেন তিনি।

শান্তি চান জানিয়ে জয়া সবশেষে লিখেন, হে ঈশ্বর আলো দাও, সকলের হৃদয়ে। সকল ঘৃণা ক্রোধ ধুয়েমুছে যাক আলোর বন্যায়, ভালোবাসায়।

হত্যা, মৃত্যু, হানাহানি অতিক্রম করে একে অপরের হাত ধরে ভালোবাসায় কান্নায় যুথবদ্ধ পথ চলি, দেশটা ফিরে পাই আমরা আমাদের মত করে। শান্তি চাই, শান্তি চাই, শান্তি চাই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM