ডেডপুল অ্যান্ড উলভারিন এবার বাংলাদেশে

বিনোদন ডেস্ক :

হলিউডের সিনেমা ডেডপুল অ্যান্ড উলভারিন। মুক্তির পরপরই বিশ্বজুড়ে বক্স অফিস মাত করে সেই সিনেমা এবার আসছে বাংলাদেশের দর্শকদের কাছে।

- Advertisement -

আজ শুক্রবার (২ আগস্ট) বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে সিনেমাটি। ডেডপুল ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা এটি, যা গত ২৬ জুলাই আন্তর্জাতিকভাবে মুক্তি পায়।

- Advertisement -google news follower

মুক্তির প্রথম দিনেই বিশ্বব্যাপী ছয় কোটি ৪৮ লাখ ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭৬০ কোটি ২৫ লাখ টাকা) আয় করে সিনেমাটি।

প্রথম সপ্তাহান্তে বিশ্বব্যাপী সিনেমাটির আয় ৪৩৮ মিলিয়ন ডলার, যা বাংলাদেশি টাকায় ৫১০০ কোটির ওপরে।

- Advertisement -islamibank

২০২৪ সালের এখন পর্যন্ত বিশ্বব্যাপী সর্বোচ্চ ওপেনিংয়ের রেকর্ড এখন ডেডপুল অ্যান্ড উলভারিনের। এছাড়া ওপেনিংয়ে হলিউড ইতিহাসের ষষ্ঠ সর্বোচ্চ আয়ের রেকর্ডও গড়েছে সিনেমাটি।

ডেডপুলের এই কিস্তি এ বছর সবচেয়ে বেশি আয় করা হলিউড সিনেমার তালিকায় জায়গা করে নেবে বলে মতামত সিনেমার বাণিজ্য বিশ্লেষকদের।

শন লেভির পরিচালনায় ডেডপুল অ্যান্ড উলভারিন ডেডপুল সিরিজের তৃতীয় চলচ্চিত্র।

সিনেমাটিতে অভিনয় করেছেন রায়ান রেনল্ডস, হিউ জ্যাকম্যান, রেট রিজ, পল ওয়ের্নিক প্রমুখ। হিউ জ্যাকম্যান ও রায়ান রেনল্ডসের জুটি এই সিনেমার অন্যতম প্রধান আকর্ষণ।

সিনেমাসংশ্লিষ্ট অনেকেই ডেডপুল অ্যান্ড উলভারিনের প্রশংসা করেছেন। ডেভিড থম্পসন বলেছেন, ‘এ দুই চরিত্র মার্ভেলের সবচেয়ে মজার ও স্বতন্ত্র।

ফলে রায়ান রেনল্ডস ও হিউ জ্যাকম্যানের মতো দুই অভিনেতা চরিত্র দুটোকে আরো মজার করে উপস্থাপন করেছেন।

কেবল মজার নয়, দর্শক তাদের যেমন দেখতে চান, এরা তেমন করেই উপস্থাপন করেছেন নিজেদের। রায়ান ও হিউ দুজনই অসাধারণ কাজ করেছেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM