জামায়াত-শিবির নিশ্চিহ্ন করতে দেশপ্রেমিক শক্তিকে একাট্টা হওয়ার আহ্বান

রাজনীতি ডেস্ক

জামায়াত-শিবির নিশ্চিহ্ন করতে দেশপ্রেমিক শক্তিকে একাট্টা হওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী।

- Advertisement -

শনিবার (৩ আগস্ট) সকালে নগরের দারুল ফজল মার্কেট চত্বরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি-জামায়াত-শিবির চক্রের নাশকতা ও নৈরাজ্য বিরোধী অবস্থান কর্মসূচিতে এ আহ্বান জানান।

- Advertisement -google news follower

তিনি বলেন, ‘একাত্তরের পাকিস্তানি হানাদার বাহিনীর প্রত্যক্ষ মদদদাতা পশ্চিমা ক্ষতিপয় দেশগুলো বাংলাদেশের স্বাধীনতা ও অস্বিস্তকে মুছে দেয়ার জন্য যাদেরকে মাঠে নামিয়েছে তারা সাধারণ মানুষের জান-মাল ও রাষ্ট্রীয় সম্পদকে টার্গেট করে অশুভ খেলায় মেতে উঠেছে।

তাদেরকে প্রতিহত ও নিশ্চিহ্ন করার লক্ষ্যে দেশপ্রেমিক শক্তিকে একাট্টা হতে হবে।’

- Advertisement -islamibank

গণবিচ্ছিন্ন শক্তি হিসেবে জামায়াত-শিবির চোরাগুপ্তা হামলা শুরু করেছে উল্লেখ করে তিনি বলেন, ‘বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করার জন্য গণবিচ্ছিন্ন শক্তি চোরাগুপ্তা হামলা শুরু করে দিয়েছে।

আমরা তাদের প্রতিহতই শুধু করবো না তাদের অস্বিস্ত মুছে ফেলতে সর্বোচ্চ ত্যাগ শিকারে প্রস্তুত।’

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সঞ্চালনায় এ অবস্থান কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, উপদেষ্টা শফর আলী, অ্যাডভোবেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, মশিউর রহমান চৌধুরী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব প্রমুখ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM