নির্মাণ সংস্থার হয়ে বিজ্ঞাপনে অভিনয় করে বিপাকে সৌরভ

খেলাধুলা ডেস্ক :

ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর কথা শুনে প্রতারণার শিকার হয়েছেন অনেকে। তাদের মধ্যে ১২৭ জন ইতোমধ্যে থানায় অভিযোগ করেছেন।

- Advertisement -

ভারতীয় সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী একটি নির্মাণ সংস্থার হয়ে বিজ্ঞাপনে অভিনয় করেন।

- Advertisement -google news follower

সেই বিজ্ঞাপন দেখেই অনেকে সেই সংস্থা থেকে ফ্ল্যাট কিনে প্রতারিত হন। তাই সৌরভ গাঙ্গুলীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছেন ১২৭ জন ফ্ল্যাট ক্রয়কারী।

জানা যায়, ভারতের দক্ষিণ ২৪ পরগনার মহেশতলায় একটি সংস্থার তৈরি আবাসনে ফ্ল্যাট কিনেন অনেক মানুষ।

- Advertisement -islamibank

ফ্ল্যাট কেনার সময় সংস্থার পক্ষ থেকে যেসব প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল সেই সব সুযোগ-সুবিধা পাননি ফ্ল্যাট ক্রয়কারীরা। যে কারণে সংস্থার হয়ে বিজ্ঞাপনে অভিনয় করা সৌরভ গাঙ্গুলীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগিরা।

পুলিশের কাছে যে অভিযোগপত্র জমা দেওয়া হয়েছে, তাতে সই রয়েছে ১২৭ জনের। মহেশতলা থানার অন্তর্গত ১ নম্বর বাটানগর রোডে অবস্থিত এই আবাসন। ২০১৩ সালের প্রকল্পের কাজ শুরু হয়েছিল।

অভিযোগকারীদের দাবি ২০১৫ সালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রকল্পের উদ্বোধন করেছিলেন। সেখানে তার সঙ্গে ছিলেন সৌরভ গাঙ্গুলী, তৃণমূলের অভিনেতা সংসদ সদস্য দেব এবং আবাসন প্রকল্পের মালিক।

আবাসন প্রকল্পে একটি ফিল্ম সিটি, সৌরভ গাঙ্গুলীর ক্রিকেট অ্যাকাডেমি এবং হাসপাতাল নির্মাণের প্রতিশ্রুতি ছিয়ে বিভিন্ন টিভি চ্যানেল এবং সংবাদপত্রে সৌরভের ছবিসহ আবাসনের বিজ্ঞাপন প্রকাশিত হয়।

২০১৭ সালের মধ্যে প্রল্পের প্রথম পর্যায়ের নির্মাণ কাজ পুরোপুরি সম্পন্ন হওয়ার কথা ছিল। কিন্তু নির্ধারিত সময় শেষ হয়ে ৭ বছর পার হলেও তা বাস্তবায়ন করতে পারেনি আবাসন প্রকল্পের মালিক।

অনেকে টাকা পরিশোধ করেও ফ্ল্যাট বুঝে পাননি। অনেকের দাবি ৮০ শতাংশ টাকা পরিশোধ করার পরও চুক্তি বাতিল করেছে মালিকপক্ষ।

অভিযোগকারীদের দাবি মালিকপক্ষের পাশাপাশি ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে সৌরভেরও এর দায় নিতে হবে।

অভিযোগ দায়ের হওয়া প্রসঙ্গে সৌরভ গাঙ্গুলী সংবাদমাধ্যমকে জানান, আমি এই নির্মাণ প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলাম, কিন্তু যে অভিযোগ উঠেছে সেই বিষয়ে আমার কোনো সম্পৃক্ততা নেই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM