আওয়ামী লীগের নেতৃত্ব নিয়ে যা জানালেন জয়

রাজনীতি ডেস্ক :

গণআন্দোলনের মুখে প্রধানমন্ত্রীর পদ ছেড়ে দেশ থেকে পালিয়ে গেছেন শেখ হাসিনা। এ অবস্থায় সংকটের মধ্যে থাকা আওয়ামী লীগের নেতৃত্ব নিয়ে নতুন এক বার্তা দিয়েছেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। খবর রয়টার্স

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যমকে সদ্য সাবেক প্রধানমন্ত্রীর প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা জয় বলেন, ‘রাজনীতি নিয়ে আমার কখনওই উচ্চাকাঙ্ক্ষা ছিল না।

- Advertisement -google news follower

কিন্তু চলমান পরিস্থিতিতে বাংলাদেশে নেতৃত্বের সংকট দেখা দিয়েছে। এ অবস্থায় দলের প্রয়োজনে আমাকে সক্রিয় হতে হবে এবং সামনের সারিতে থেকেই কাজ করব।’

সোমবার (৫ আগস্ট) দেশ থেকে পালিয়ে পালিয়ে যান শেখ হাসিনা। এরপরই জয় বিবিসিকে দেয়া সাক্ষাতকারে বলেন, মা আর দেশে ফিরবে না এবং রাজনীতিও করবেন না।

- Advertisement -islamibank

তবে এবার তিনি শেখ হাসিনার দেশে ফেরা নিয়েও নতুন তথ্য দিয়েছেন। তিনি বলেন, সরকার নির্বাচন আয়োজনের সিদ্ধান্ত নিলেই দেশে ফিরবেন শেখ হাসিনা।

দৈনিক টাইমস অব ইন্ডিয়াকে যুক্তরাষ্ট্র থেকে সজীব ওয়াজে জয় বলেন, তার মা শেখ হাসিনা বর্তমানে ভারতে অবস্থান করছেন।

অন্তর্বর্তীকালীন সরকার নির্বাচনের আয়োজন করলেই তার মা দেশে ফিরবেন বলে তিনি জানান। তবে ৭৬ বছর বয়সী শেখ হাসিনা ওই নির্বাচনে অংশগ্রহণ করবেন কিনা সে সম্পর্কে জয় কিছু জানায়নি।

এদিকে গতকাল বৃহস্পতিবার অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা হিসেবে শপথ নিয়েছেন নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূস।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM