কলকারখানা-মার্কেটের নিরাপত্তায় কাজ করবে সেনাবাহিনী

জাতীয় ডেস্ক :

কলকারখানা, মার্কেট ও বিপণিবিতানের নিরাপত্তায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার বিষয়ে সেনাবাহিনীর পক্ষ থেকে আশ্বাস দেওয়া হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ দোকান মালিক সমিতি।

- Advertisement -

শুক্রবার (৯ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সংগঠনটি।

- Advertisement -google news follower

এতে বলা হয়েছে, ৮ আগস্ট এফবিসিসিআই, বিজিএমইএ, বিকেএমইএ, আইটিসি ও বাংলাদেশ দোকান মালিক সমিতির সঙ্গে সেনাসদরদপ্তরে সেনাবাহিনীর কর্মকর্তাদের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সভায় কলকারখানা, মার্কেট ও বিপণিবিতানের নিরাপত্তা বিধানে পর্যাপ্ত কাজ করা হবে বলে সেনাবাহিনীর পক্ষ থেকে আশ্বাস দেওয়া হয়।

- Advertisement -islamibank

এর আগে, বুধবার (৭ আগস্ট) আইনশৃঙ্খলা ফিরিয়ে আনতে এবং কারখানার নিরাপত্তা দেওয়ার জন্য সেনাবাহিনীর সহযোগিতা চেয়েছিলেন দেশের শীর্ষ ব্যবসায়ীরা। তারা বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে এনে ব্যবসার স্বাভাবিক পরিবেশ ফিরিয়ে আনার দাবি জানান।

সেখানে ব্যবসায়ীরা বলেন, ব্যবসায়ীদের জন্য সরকারি দল বা বিরোধী দল বলে কিছু নেই। যারাই সরকার পরিচালনায় থাকবে, তাদের সহযোগিতা করবে বেসরকারি খাত।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM