শিক্ষাপ্রতিষ্ঠান কবে খুলছে, জানালেন উপদেষ্টা রিজওয়ানা

শিক্ষা ডেস্ক :

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান বলেছেন, যত দ্রুত সম্ভব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে।

- Advertisement -

শুক্রবার (৯ আগস্ট) বিকেলে রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় অন্তর্বর্তীকালীন সরকারের প্রথম বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

- Advertisement -google news follower

তিনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান যত দ্রুত সম্ভব খুলে দেওয়া হবে। সে বিষয়ে আরও আলোচনা হবে।

সব মন্ত্রণালয়ে আমাদের সঙ্গে কাজ পরিচালনার ক্ষেত্রে শিক্ষার্থীদের কীভাবে যুক্ত করা যায়, কোন কাঠামোতে যুক্ত করা যায়, সেটা নিয়ে আলোচনা হবে।

- Advertisement -islamibank

তিনি জানান, আন্দোলনে নিহতদের পরিবারকে ডেকে যমুনায় একদিন বসবেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। আহতদের সহায়তা দেওয়া হয়েছে।

নবগঠিত অন্তর্বর্তী সরকারের মেয়াদ নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অন্তর্বর্তী সরকারের মেয়াদের বিষয়ে এখন আলোচনা করা বা সিদ্ধান্ত নেয়া সম্ভব না। কারণ, আপনি কি রিফর্ম (পুনর্গঠন) চান সেটি না বুঝে তো আমি মেয়াদের কথা বলতে পারবো না।

আবার রিফর্ম যদি না চান, তাহলে আবার ভিন্ন। সুতরাং, নির্বাচনের উপযুক্ত পরিবেশ তৈরি করা পর্যন্ত দায়িত্বে থাকবে অন্তর্বর্তী সরকার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM