সাবেক এমপি এমএ লতিফ সেনা হেফাজতে

অনলাইন ডেস্ক

সেনা হেফাজতে নেওয়া হয়েছে চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের আওয়ামী লীগের সদ্য সাবেক সংসদ সদস্য এম এ লতিফকে

- Advertisement -

শুক্রবার সন্ধ্যার দিকে নগরের পূর্ব মাদারবাড়ি এলাকায় স্থানীয়দের তোপের মুখে পড়েন। পরে সেনাবাহিনী তাকে উদ্ধার করে হেফাজতে নেয়।

- Advertisement -google news follower

চট্টগ্রাম-১১ আসনে টানা চারবারের এই সংসদ সদস্য ওই এলাকায় এক আত্মীয়ের বাসায় ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এম এ লতিফ কয়েক দিন ধরে মালুম মসজিদ এলাকায় এক আত্মীয়ের বাসায় ছিলেন। শুক্রবার তিনি ওই মসজিদে জুমার নামাজ পড়েন। নামাজ শেষে ফেরার পথে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা তাকে ঘিরে শোরগোল করেন। পরে তিনি আত্মীয়ের বাসায় ফিরে আসেন। এ সময় বাড়িতে লোকজন ইটপাটকেল ছুড়েন।

- Advertisement -islamibank

এমএ লতিফের পারিবারের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয়, জুমার নামাজের পর বিএনপির নেতা-কর্মীরা তাকে ঘিরে ধরেন। পরে বাসায় এলে বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ হতে থাকলে সেনাবাহিনীকে খবর দেওয়া হয়। পরে সেনাবাহিনী এসে তাকে উদ্ধার করে। বর্তমানে তিনি সেনাবাহিনীর হেফাজতে রয়েছেন।

গত জানুয়ারি মাসে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১১ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করে জয়ী হয়েছিলেন এম এ লতিফ। এর আগে ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে টানা তিনবারের এমপি ছিলেন। চট্টগ্রামের শীর্ষ ব্যবসায়ী সংগঠন চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাবেক সভাপতিও ছিলেন এম এ লতিফ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM