রাষ্ট্র সংস্কারে প্রস্তুত হোন, ছাত্র-জনতার উদ্দেশে আসিফ

জাতীয় ডেস্ক :

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক এবং অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া ছাত্র-জনতার উদ্দেশে সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন।

- Advertisement -

শনিবার মধ্যরাতে এক পোস্টে তিনি লিখেছেন, ‘দেশকে শেকলমুক্ত করেছে ছাত্র-জনতা। তাই দেশ গঠনে মাঠ থেকে মন্ত্রণালয় প্রতিটি ক্ষেত্রে তাদের প্রতিনিধিত্ব নিশ্চিত করবে সরকার। রাষ্ট্র সংস্কারে প্রস্তুত হোন। আপনার দেশ আপনিই গড়বেন’।

- Advertisement -google news follower

এর আগে বৃহস্পতিবার (৮ আগস্ট) মধ্যরাতে দেশবাসীর উদ্দেশে বার্তা দিয়েছেন আসিফ। নিজের ব্যক্তিগত ফেসবুক পোস্টে তিনি বলেন, ‘ব্যক্তিগত লাভের আশায় আবদার, তদবির করা থেকে বিরত থাকুন। এতে করে আমার সাথে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। দেশগঠনে পরামর্শ থাকলে জানাবেন’।

বৃহস্পতিবার রাত ৯টায় বঙ্গভবনে অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা হিসেবে শপথ নিয়েছেন আসিফ মাহমুদ। আসিফ ২০১৭-১৮ সেশনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভাষাবিজ্ঞান বিভাগে ভর্তি হন। বর্তমানে তিনি মাস্টার্সের শিক্ষার্থী।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM