ডাকযোগে আনা আমদানিনিষিদ্ধ ঔষধ ও প্রসাধনী আটক

চট্টগ্রাম শুল্ক গোয়েন্দা অফিস সোয়া দুই কোটি টাকা মূল্যের বিভিন্ন প্রকার আমদানিনিষিদ্ধ ঔষধ ও প্রসাধনী আটক করেছে।

- Advertisement -

বৃহস্পতিবার (৯ আগস্ট) দুপুর ৩ টায় ৩ নম্বর ফকিরহাটের চট্টগ্রাম বৈদেশিক ডাক কার্যালয়ে এ অভিযান পরিচালিত হয়।

- Advertisement -google news follower

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী পরিচালক আবু হানিফ মোহাম্মদ আবদুল আহাদ বিষয়টি জয়নিউজকে নিশ্চিত করে বলেন, পাকিস্থান ও তুরস্ক থেকে ডাকযোগে অবৈধ এসব পণ্য আনা হয়েছে ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত সফল এ অভিযানে পাকিস্তান এ তৈরি আমদানিনিষিদ্ধ GOREE CREAM এর ৮টি অভিন্ন ডাকের একটি বড় চালান ও তুরষ্ক থেকে আমদানীকৃত পাঁচটি কার্টনভর্তি আমদানিনিষিদ্ধ বিভিন্ন ব্রান্ডের ঔষধ এর একটি চালান আটক করা হয় । অভিযানে রং ফর্সাকারী ত্বকের জন্য মারাত্মক ক্ষতিকর GOREE CREAM ৪৩২০ পিস ও প্রায় ৩০,০০০ পিস বিভিন্ন ব্রান্ডের আমদানিনিষিদ্ধ ঔষধ আটক করা হয়েছে। যার আনুমানিক মূল্য ২ কোটি টাকা ২৩ লক্ষ ৪৮ হাজার টাকা।

- Advertisement -islamibank

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তাগণ গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালান। সহকারী পরিচালক আবু হানিফ মোহাম্মদ আবদুল আহাদ এর নেতৃত্বে ও তত্ত্বাবধানে পরিচালিত অভিযানে আরও উপস্থিত ছিলেন, রাজস্ব কর্মকর্তা মোঃ মোরশেদ আলী চৌধুরী, সহকারী রাজস্ব কর্মকর্তা মোঃ আব্দুর রহমান জোয়ার্দার, মোঃ সেলিম হোসেন, মোঃ নাসিদুল হক, জিয়াউর রহমান আকন্দ ও মোঃ অহিদুর রহমান ।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM