রাজশাহী সেনানিবাস পরিদর্শন করলেন সেনাপ্রধান

জাতীয় ডেস্ক :

সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টার, রাজশাহী সেনানিবাস পরিদর্শন করেছেন।

- Advertisement -

মঙ্গলবার (১৩ আগস্ট) তিনি রাজশাহী সেনানিবাস পরিদর্শন করেন বলে আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

- Advertisement -google news follower

এতে বলা হয়, পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধান সেনাসদস্যদের সাথে মতবিনিময় করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে তিনি স্থানীয় অসামরিক প্রশাসনের ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল (কিউএমজি), জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া, কমান্ড্যান্ট বিআইআরসি ছাড়াও সেনাসদরের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, বিভাগীয় কমিশনার রাজশাহী, স্থানীয় অসামরিক প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, পুলিশ, র‍্যাব, বিজিবি, আনসার, ফায়ার সার্ভিস ও বিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM