ক্যানসারের কাছে হার মানলেন অভিনেত্রী র‌্যাচেল লিলিস

বিনোদন ডেস্ক :

আমেরিকান অভিনেত্রীর র‌্যাচেল লিলিসের জীবনপ্রদীপ নিভে গেল ক্যানসারে। গত ১০ আগস্ট মারা যান তিনি। মৃত্যুর সময় অভিনেত্রীর বয়স হয়েছিল ৪৬।

- Advertisement -

সামাজিক যোগাযোগমাধ্যমে র‌্যাচেল লিলিসের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন পোকেমন অ্যানিমেটেড সিরিজের ভয়েস আর্টিস্ট ভেরোনিকা টেলর। হলিউড রিপোর্টের এক প্রতিবেদনে থেকে এ তথ্য জানা গেছে।

- Advertisement -google news follower

তিনি বলেন, অত্যন্ত ভারাক্রান্ত মনে আপনাদের এই (১০ আগস্ট) সন্ধ্যায় র‌্যাচেল লিলিসের মৃত্যুর খবর জানাচ্ছি।

তিনি অসাধারণ একজন প্রতিভা, উজ্জ্বল নক্ষত্র ছিলেন। যা তার কণ্ঠের মাধ্যমে বলা কথা কিংবা গানে ফুটে উঠেছে। আইকনিক চরিত্রের মাধ্যমে তিনি চিরকাল স্মরণীয় হয়ে থাকবেন।

- Advertisement -islamibank

জানা গেছে, দীর্ঘদিন ব্রেস্ট ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর অবশেষে মৃত্যুর কাছে হার মেনে চলে গেলেন না ফেরার দেশে। ভেরোনিকা টেলর আরও জানান, আগামীর জন্য র‌্যাচেল লিলিসকে নিয়ে একটি স্মৃতিসৌধের পরিকল্পনা করা হচ্ছে।

১৯৭৮ সালের ৮ জুলাই নিউইয়র্কের নায়াগ্রা জলপ্রাতে জন্ম নেন র‌্যাচেল লিলিস। ভয়েজ আর্টিস্ট হওয়ার আগে থিয়েটারের প্রশিক্ষণ নিয়েছিলেন তিনি।

১৯৯৭ থেকে ২০১৫ সালের মধ্যে পোকেমন টেলিভিশন সিরিজের ৪২৩টি পর্বে কণ্ঠ দিয়েছেন তিনি।

এছাড়াও ইংরেজি ভাষায় টিভি সিরিজ ‘ইউর লাই ইন এপ্রিল’, ‘হান্টার এক্স হান্টার’, ‘টিনেজ মিউট্যান্ট নিনজা টার্টলস’, ‘মোবাইল স্যুট গুন্ডাম ইউনিকর্ন’ এবং ‘গার্ডিয়ান অব ডার্কনেস’-এ ভয়েস দিয়েছেন র‌্যাচেল লিলিস।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM