পুলিশ স্কট পেলেন খালেদা জিয়া

রাজনীতি ডেস্ক :

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পুলিশি নিরাপত্তা দেয়ার নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

- Advertisement -

আজ মঙ্গলবার (১৩ আগস্ট) এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ আদেশ দেয়া হয়।

- Advertisement -google news follower

সাবেক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানস্থ বাসভবন ও চলাচলের সময় সার্বিক নিরাপত্তাসহ পুলিশ স্কট প্রদান উল্লেখ করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এই বিজ্ঞপ্তিতে বলা হয়, উপর্যুক্ত বিষয় ও সূত্রের পরিপ্রেক্ষিতে খালেদা জিয়ার বর্তমানে অবস্থানকালীন বাসবভন ও চলাচলের নিমিত্ত পুলিশ স্কট বরাদ্দসহ যথোপযুক্ত সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

এর আগে গত ৬ আগস্ট বিএনপি চেয়ারপারসনকে কারাবন্দি থেকে মুক্তি দেয়া হয়। একইসঙ্গে তার পাসপোর্ট নবায়নের সব প্রক্রিয়াও ওইদিন সম্পন্ন হয়।

- Advertisement -islamibank

তখন বঙ্গভবনের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে তিন বাহিনীপ্রধান, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সুশীল সমাজের প্রতিনিধি ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের সঙ্গে বৈঠকের সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে খালেদা জিয়াকে মুক্তি দেয়া হয়েছে।

প্রসঙ্গত, ২০১৪ সালে বিরোধীদলীয় প্রধানের পদ হারানোর পর সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার পুলিশ এসকর্ট প্রত্যাহার করেছিল তৎকালীন আওয়ামী লীগ সরকার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM