চট্টগ্রামে থানা থেকে লুট হওয়া ৩৫ অস্ত্র ও ২৭৫ রাউন্ড গুলি উদ্ধার

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম মহানগরের বিভিন্ন থানা থেকে লুট হওয়া ৩৫টি অস্ত্র ও ২৭৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। উদ্ধার হওয়া অস্ত্রগুলোর মধ্যে রয়েছে- এসএমজি, চায়না রাইফেল, বিডি রাইফেল, শট গান, পিস্তল ও গ্যাস গান।

- Advertisement -

বুধবার (১৪ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় বিষয়টি নিশ্চিত করে র‍্যাব।

- Advertisement -google news follower

সংস্থাটি জানায়, গত ৫ আগস্ট ছাত্র-জনতার অভ্যুত্থানের মুখে শেখ হাসিনা সরকারের পতন হয়। ওইদিন বিজয় উল্লাসের সময় দুর্বৃত্তরা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানায় ভাঙচুর, অগ্নিসংযোগ এবং লুটপাট চালায়। দুর্বৃত্তরা থানাগুলো থেকে আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ এবং বিভিন্ন সরঞ্জামাদি লুট করে নিয়ে যায়।

পরে র‍্যাব লুট হওয়া অস্ত্র, গোলাবারুদ এবং সরঞ্জাম উদ্ধারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। একইসঙ্গে সচেতন নাগরিকদেরকে লুট হওয়া অস্ত্র ও গোলাবারুদের ব্যাপারে তথ্য দিয়ে সহায়তা করার জন্য আহ্বান জানায়। ১৩ আগস্ট পর্যন্ত বিভিন্ন প্রক্রিয়ায় ৩৫ আগ্নেয়াস্ত্র ও ২৭৫ গুলি উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

উদ্ধার হওয়া সরঞ্জামাদি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনারের (হেডকোয়ার্টার) কাছে হস্তান্তর করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM