এসপি বাবুল আক্তারের জামিনের সিদ্ধান্ত ১৮ আগস্ট

অনলাইন ডেস্ক

বহু আলোচিত চট্টগ্রাম মিতু হত্যা মামলা অন্যতম আসামি সাবেক এসপি বাবুল আক্তার জামিনের আদেশের জন্য আগস্টের ১৮ তারিখ দিন ধার্য্য করেছনি আদালত।

- Advertisement -

বুধবার চট্টগ্রাম ৩য় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে তার পক্ষের ১৮ পৃস্টার জামিন আবেদন করা হলে একঘন্টা ২০ মিনিটের উভয় পক্ষের শুনানি শেষে আদেশ নতুন তারিখ ঘোষণা করেন।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে বাবুল আক্তারের আইনজীবী এড. কফিল উদ্দিন বলেন, আমরা এসপি বাবুল আক্তারের পক্ষে জামিন আবেদন করছি। আদালত উভয়পক্ষের বক্তব্য শুনেছেন। আমরা আমাদের যুক্তি উপস্থাপন করেছি। দীর্ঘ শুনানি শেষে তার জামিনের বিষয়ে আগামী আগস্টের ১৮ তারিখ আদেশের দিন ধার্য্য করেছে আদালত।

উল্লেখ্য, ২০১৬ সালের ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় সে সময়কার চট্টগ্রামের পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতুকে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় মিতুর বাবার করা মামলা বাবুল আক্তারকে প্রধান আসামি করা হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM