শেখ হাসিনার বিরুদ্ধে মামলার প্রতিবাদে ফরিদপুরে আ.লীগের বিক্ষোভ

রাজনীতি ডেস্ক

শেখ হাসিনার বিরুদ্ধে মামলার প্রতিবাদে ফরিদপুরে আ.লীগের বিক্ষোভ
আওয়ামী লীগ সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মামলার প্রতিবাদে ফরিদপুরের বোয়ালমারীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে দলটির নেতাকর্মীরা।

- Advertisement -

বুধবার (১৪ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে বোয়ালমারী উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের সহস্রাইল বাজার এলাকায় এ বিক্ষোভ মিছিল করে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

- Advertisement -google news follower

এদিকে শেখ হাসিনা দেশ ছেড়ে পালানোর আট দিন পর বৈষম্যবিরোধী আন্দোলনে হত্যাকাণ্ডের ঘটনায় তার (শেখ হাসিনা) নামে কয়েকটি মামলা হয়।

বিক্ষোভ মিছিল শেষে সহস্রাইল বাজারে পথসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রূপাপাত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কুবাদ হোসেন।

- Advertisement -islamibank

বক্তারা শেখ হাসিনার নামে সাম্প্রতিক ঘটনা নিয়ে মামলার প্রতিবাদ জানিয়ে বলেন, শেখ হাসিনার নামে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং যতদিন পর্যন্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বাংলাদেশের মাটিতে ফিরিয়ে আনা না হবে, আমরা রাজপথ ছাড়বো না।

রূপাপাত ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাসেল রেজার সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এম মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ, সহ-সভাপতি আবুল কালাম ও ইস্রাফিল মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক নাসিরুল মো. সেলিম প্রমুখ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM