অ্যাকশন দৃশ্য/ শরীরের ১০টি হাড় ভেঙেছে অভিনেত্রী হ্যালির

বিনোদন ডেস্ক :

আশির দশকের শেষের দিকে অভিনয়ে পা রাখেন মার্কিন অভিনেত্রী হ্যালি বেরি। ৩৫ বছরের অভিনয় ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। ‘জেমস বন্ড’ সিরিজের মতো সিনেমায় অভিনয় করে নজর কেড়েছেন অস্কারজয়ী এই অভিনেত্রী।

- Advertisement -

দীর্ঘ ক্যারিয়ারে অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে তার শরীরের ১০টি হাড় ভেঙেছে। নেটফ্লিক্সকে দেওয়া সাক্ষাৎকারে এ তথ্য জানান হ্যালি বেরি।

- Advertisement -google news follower

৫৭ বছর বয়সি হ্যালি বেরি বলেন, ‘আমার হাত ভেঙেছে, দুইবার পাঁজর ভেঙেছে। একবার একসঙ্গে দুই পাঁজর ভেঙেছিল। আরেকবার পাঁজরের তিনটা হাড় ভাঙে। একবার টেলবোন ভাঙে, আরেকবার পায়ের দুই আঙুল ভেঙেছিল।’

২০১২ সালে মুক্তি পায় হ্যালি বেরি অভিনীত ‘ডার্ক টাইড’ সিনেমা। এ সিনেমার শুটিংয়ের সময়ে শ্বাস বন্ধ করে পানির নিচে ডুবে থাকতে হয়েছিল তাকে।

- Advertisement -islamibank

সেই স্মৃতিচারণ করে এ অভিনেত্রী বলেন, ‘এ সিনেমার শুটিংয়ের সময়ে আড়াই মিনিট শ্বাস বন্ধ করে ডুব দিয়ে ছিলাম। মনে হয়েছিল, আমি মরে যাচ্ছি।’

হ্যালি বেরির পরবর্তী সিনেমা ‘দ্য ইউনিয়ন’। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন অভিনেতা মার্ক ওয়ালবার্গ। আগামী ১৬ আগস্ট নেটফ্লিক্সে এটি মুক্তির কথা রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM