খালেদা জিয়ার জন্য দেশব্যাপী আজ বিএনপির দোয়া মাহফিল

রাজনীতি ডেস্ক :

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ৭৯তম জন্মদিন ছিল গতকাল ১৫ আগস্ট বৃহস্পতিবার।

- Advertisement -

এ উপলক্ষে আজ শুক্রবার দেশব্যাপী প্রার্থনা ও সভার আয়োজন করেছে তার দল বিএনপি। বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবীর খান।

- Advertisement -google news follower

শায়রুল জানান, খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দ্রুত আরোগ্য কামনায় সারাদেশের উপাসনালয়ে প্রার্থনা সভা আহ্বান করেছে বিএনপি।

দলের অনুসারীরা আজ জুমার নামাজের পর মসজিদে দোয়া মাহফিল করবেন। কেন্দ্রীয় কার্যালয় ও চেয়ারপারসনের কার্যালয়ে অনুষ্ঠেয় কর্মসূচিতে অংশ নেবেন বিএনপির সিনিয়র নেতারা।

- Advertisement -islamibank

বিএনপির চেয়ারপারসন রাজধানীর বসুন্ধরা এলাকার এভার কেয়ার হাসপাতালের কেবিনে চিকিৎসকদের গভীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন। শারীরিক অবস্থা এখন কিছুটা উন্নত।

সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার চিকিৎসার সঙ্গে যুক্ত চিকিৎসক-নার্স তাকে জন্মদিনের প্রথম প্রহর থেকেই শুভেচ্ছা-সালামে অভিনন্দিত করেন।

অভিনন্দনের মিছিলে যুক্ত হয়েছেন অনেক নেতাকর্মীও। রাতে খালেদা জিয়ার সঙ্গে হাসপাতালে দেখা করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়ার এবারের জন্মদিনেও নতুনত্ব তেমন কিছুই ছিল না। বিশেষ করে ২০১৬ সাল থেকে নেতাকর্মীদের আয়োজনে কেক কেটে উদযাপন করতে দেখা যায়নি।

জন্মদিনের পরদিন আজ দলের নেতাকর্মীরা দোয়া-দরুদ পড়ে মোনাজাত করবেন। রাজধানীর নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয় ও বনানীতে চেয়ারপারসনের কার্যালয়ে ধর্মগ্রন্থপাঠ করা হয়।

জন্মদিনে সাধারণত পরিবারের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন খালেদা জিয়া। এবারো তার ব্যতিক্রম হয়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM