দরজা আটকে ঘরে অগ্নিসংযোগ, শিশুসহ দগ্ধ ৪

দেশজুড়ে ডেস্ক :

যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের ইউপি সদস্য তালিমুল ইসলাম খাঁনের (৩৮) বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

- Advertisement -

এ ঘটনায় ওই ইউপি সদস্যের শিশু সন্তানসহ পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। গত বুধবার (১৪ আগষ্ট) দিবাগত রাত ২টার দিকে গঙ্গানন্দপুর ইউনিয়নের কাগমারি গ্রামে ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

দগ্ধ ইউপি সদস্যের স্বজনরা জানান, স্ত্রী ও শিশু সন্তানের সাথে রাতে ঘরেই ঘুমিয়ে ছিল তালিমুল। রাত ২টার দিকে তাদের বসতঘরে হঠাৎ করে আগুন জলতে দেখা যায়।

ঘরের দরজার বাইরের সিটকিনিতে লোহার তার দিয়ে আটকানো ছিল। পরে ঘরের দরজা ভেঙে সবাইকে বের করা হয়। ওই পরিবারের সকলে অগ্নিদগ্ধ হয়।

- Advertisement -islamibank

স্বজনরা আরও জানান, ঘরের বাইরে থেকে দরজা আটকে দিয়ে জানালা দিয়ে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়।

সেখান থেকে ভোররাতে ঢাকা শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে রেফার করে যশোর জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূঁইয়া বলেন, কাগমারি গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিদগ্ধ তিনজন ঢাকায় চিকিৎসাধীন আছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা প্রক্রিয়াধীন।

অগ্নিদগ্ধরা হলেন- ইউপি সদস্য তালিমুল ইসলাম খাঁন (৩৮), তার স্ত্রী মুক্তা বেগম (৩২), ছেলে মেহেমিদ খাঁন (৩)। এ সময় তাদের বাঁচাতে গিয়ে অগ্নিকাণ্ডে আহত হয়েছেন ওবায়দুল খাঁন (৩৪)। তিনি তালিমুলের ছোট ভাই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM