টেকনাফে সোয়া ২৯ কেজি স্বর্ণালংকার নিয়ে ধরা ২

দেশজুড়ে ডেস্ক :

টেকনাফের হ্নীলায় অভিযান চালিয়ে ২৯.১৫ কেজি বিভিন্ন প্রকার স্বর্ণালংকারসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

- Advertisement -

শনিবার (১০আগস্ট) বিকেলে টেকনাফ উপজেলার হ্নীলা নামক এলাকা থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

রবিবার (১১ আগষ্ট) দুপুর বিজিবির জনসংযোগ কর্মকর্তা শরিফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন উখিয়ার ১৩ নম্বর হাকিমপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত লিয়াকত আলীর ছেলে ইয়াহিয়া খান (৪৫) ও মায়ানমার মংডু সুইজা এলাকার মৃত মীর আহমেদের ছেলে আনোয়ার সাদেক (৪০)।

- Advertisement -islamibank

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন খবর পেয়ে উপজেলা হ্নীলা নামক গ্রামে মিয়ানমার হতে বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে চোরাকারবারিরা স্বর্ণের একটি বড় চালান একটি বাড়িতে মজুদ রেখেছে। পরে অভিযান চালায় বিজিবি সদস্যরা।

এ সময় সন্দেহভাজন দুজন স্বর্ণ পাচারকারীকে ধাওয়া দিয়ে আটক করা হয়। এসময় একটি ঘরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ২৯.১৫ কেজি বিভিন্ন প্রকার স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

যার আনুমানিক বাজারমূল্য আটাশ কোটি পঁচাত্তর লক্ষ টাকা। আটককৃতদের টেকনাফ থানায় হস্তান্তর করে উদ্ধারকৃত স্বর্ণালংকার কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে (ট্রেজারি শাখায়) জমা করা হয়েছে জানায় বিজিবি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM