প্রকাশ্যে ধর্ষণের হুমকি/যা বললেন অভিনেত্রী মিমি

বিনোদন ডেস্ক :

পশ্চিমবঙ্গের আরজি কর মেডিকেলে কর্তব্যরত অবস্থায় তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তাল ভারতে। কলকাতায় চলছে বিক্ষোভ। নারীদের নিরাপত্তা নিয়ে একাধিক দাবিও উঠেছে।

- Advertisement -

ঠিক এমন সময় প্রকাশ্যে ধর্ষণের হুমকি পেলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যেই বিষয়টাকে সামনে এনে প্রতিবাদ জানিয়েছেন অভিনেত্রী।

- Advertisement -google news follower

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ধর্ষণের হুমকি দেয়ার একটি স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ক্ষোভ, হতাশা প্রকাশ করেছেন মিমি চক্রবর্তী।

হুমকি দেওয়া সেই অ্যাকাউন্ট থেকে লেখা হয়, ‘মিমি শুধু একটা মেয়ে বলে তার জন্য খারাপ ভাষা ব্যবহার করতে পারছি না।

- Advertisement -islamibank

আজ যদি এই ঘটনা মিমির সঙ্গে ঘটত তাহলে কী করতিস? মিমির পরিবারকেও ১০ লাখ টাকা দিতিস নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিস আমি দিয়ে দেব ১০ লাখ ওর পরিবারকে।’

সেই পোস্ট শেয়ার করে মিমি লিখেছেন, ‘আর আমরা একজন মহিলার জন্যই ন্যায় বিচার চাইছি, তাই না? এরা অনেকের মধ্যে কিছুজন।

এখন ধর্ষণের হুমকিকে নর্মলাইজ করে ফেলেছে এই বিষাক্ত পুরুষ সমাজ। একই সঙ্গে ভিড়ের মধ্যে মিশে গিয়ে বলছে যে তারা নাকি মেয়েদের পাশে আছেন! এটা কোন শিক্ষার পরিচয়?’

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে মিমি বলেন, ‘আমি ইতিমধ্যেই সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ জানিয়েছি। শাখার প্রধানের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে।

একজন নারীকে আক্রমণ করার ভাষাই এখন ধর্ষণের ভাষা। কথায় কথায় ধর্ষণের হুমকি! এর শেষ দেখে আমি ছাড়ব।’

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM