‘ইয়াবা ডন’ বদি কারাগারে

অনলাইন ডেস্ক

ইয়াবা ডন’ খ্যাত কক্সবাজারের সাবেক সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদিকে কারাগারে পাঠিয়েছে আদালত। বাদীপক্ষ ১৫ দিনের রিমান্ড নিতে আবেদন করলে অসুস্থতার কারণে তাকে কারাগারে পাঠানো হয়।

- Advertisement -

কক্সবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক হামিমুম ক্লান্তি রায় বুধবার (২১ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

- Advertisement -google news follower

এর আগে গতকাল একটি হত্যাচেষ্টা মামলায় চট্টগ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব। পরে আজ বিকেল ৩টার দিকে কঠোর নিরাপত্তায় তাকে আদালতে আনা হয়।

এ সময় বাদীপক্ষ ১৫ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। তবে বদি অসুস্থতার কথা জানালে চার্জ ওয়ারেন্ট মূলে কারাগারে পাঠান আদালত।

- Advertisement -islamibank

এর আগে র‍্যাব জানায়, সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদিকে চট্টগ্রামের জিইসি মোড় এলাকার একটি বাসা থেকে
মঙ্গলবার রাত ১০ টার দিকে গ্রেপ্তার করা হয়। কক্সবাজারের টেকনাফ থানায় করা হত্যা চেষ্টা মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ১৮ আগস্ট আবদুল্লাহ নামে এক ব্যক্তি মামলাটি করেন। এতে বদিসহ ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।

কক্সবাজার–৪ (উখিয়া-টেকনাফ) আসন থেকে পরপর দুবার (নবম ও দশম) সংসদ সদস্য নির্বাচিত হন আওয়ামী লীগ প্রার্থী আবদুর রহমান বদি। দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় আর নির্বাচনে দাঁড়াতে পারেননি তিনি।

একাদশ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বদির স্ত্রী শাহীন আক্তার দলের মনোনয়ন পান এবং সংসদ সদস্য নির্বাচিত হন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকায় মাদক চোরাচালানের পৃষ্ঠপোষক হিসেবে আব্দুর রহমান বদির নাম রয়েছে। তালিকায় ‘ইয়াবা গডফাদার’ হিসেবে আছেন বদির চার ভাইসহ পরিবারের অন্তত ২৬ জনের নাম রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM