এবার নিউজিল্যান্ড ‘এ’ দলের বাংলাদেশ সফর স্থগিত

খেলাধুলা ডেস্ক :

চলমান অস্থিরতা বিবেচনায় এবার দ্বিপাক্ষিক সফর বাতিল করেছে নিউজিল্যান্ড। এর আগে চলতি বছরের অক্টোবরে বাংলাদেশের মাটিতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ।

- Advertisement -

তবে সরকার পতনের পরে দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে সেই আসর আরব আমিরাতে সরিয়ে নিয়েছে আইসিসি।

- Advertisement -google news follower

এটিকে বাংলাদেশ ক্রিকেটের জন্য আরও একটি দুঃসংবাদ হিসেবে ধরা হচ্ছে। এবার বাংলাদেশ সফর স্থগিত করলো নিউজিল্যান্ড। দুটি চার দিনের ম্যাচ ও তিনটি ওয়ানডে খেলতে আগামী ২৮ সেপ্টেম্বর বাংলাদেশে আসার কথা ছিলো নিউজিল্যান্ড ‘এ’ দলের।

তবে ভিসাজনিত সমস্যার কারণে বাংলাদেশ সফর এই মুহূর্তে বাতিল করেছে নিউজিল্যান্ড ‘এ’ দল। বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের ইনচার্জ শাহরিয়ার নাফীস বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

এসময় তিনি বলেন, ‘এই মুহূর্তে নিউজিল্যান্ড দল আসবে না। মূলত ট্রাভেল জনিত সমস্যা, সেটা থাকলে তো আসা হবে না। ওদের বোর্ডের সঙ্গে আলাপ করছি, কথা হচ্ছে আমাদের। এখন স্থগিত থাকলেও সফরটি বাতিল হবে না। পরে সময় বের করে আবার মাঠে গড়াবে। ’

এর আগে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের সম্ভাবনা নাকচ করে দেয় ভারত। অস্ট্রেলিয়াও যে এ টুর্নামেন্ট আয়োজনে আগ্রহী নয়, জানা যায় সেটিও।

অবশ্য শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে আগ্রহী হলেও শেষ পর্যন্ত বেছে নেওয়া হচ্ছে আরব আমিরাতকে। এর পেছনে বাংলাদেশের সঙ্গে সময়ের মিলটিও সামনে এসেছে বলে জানিয়েছে ক্রিকবাজ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM