বন্যার্তদের পাশে অভিনেতা সিয়াম

বিনোদন ডেস্ক :

বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন ঢাকাই সিনেমার অভিনেতা সিয়াম ও তার স্ত্রী অবন্তি। নিজেদের আয়ের দুইমাসের টাকা বন্যায় ক্ষতিগ্রস্ত ফেনী, নোয়াখালী, কুমিল্লা অঞ্চলে দেওয়ার ঘোষণা দিলেন তারা।

- Advertisement -

শুক্রবার এক ভিডিও বার্তায় সিয়াম-অবন্তী এমনটা জানিয়েছেন। সিয়াম বলেছেন, গতকাল এক ভিডিওতে দেখলাম এক ছোট বাবু তার জমানো ১৪,৫০০ টাকা বন্যার্তদের মাঝে দিয়ে দিয়েছে।

- Advertisement -google news follower

আমাদের বাংলাদেশের মানুষের ইউনিটিটা আসলে এখানে, এটাই আমাদের বিউটি। আমরা সিদ্ধান্ত নিয়ে এই মাসের ও আগের মাসের ইনকাম পুরোটা ডোনেট করছি। কিছু টাকা ইতোমধ্যে দিয়েছি, বাকিটা দিতে যাচ্ছি। ’

সিয়াম আরও বলেন, ‘ডোনেশনের কথা সরাসরি বলা উচিত না, কিন্তু এখন যদি বলা যায় তাহলে কিছু মানুষ হয়তো উৎসাহিত হয়ে তারাও এগিয়ে আসবেন।

- Advertisement -islamibank

প্রত্যেকের উচিত তার কাছের বা একই পেশার মানুষকে উৎসাহিত করা। আমি অভিনয় পেশায় জড়িত। এখানে অনেকে সামর্থবান রয়েছেন।

তাদেরকে বলবো, প্লিজ আপনারা একটা অ্যামাউন্ট বন্যার্তদের ডোনেট করুন। বাংলাদেশের এই সাপোর্টটা এখন দরকার। ’
সিয়াম জানান, তিনি ‘গিভ বাংলাদেশ’ স্বেচ্ছাসেবক সংগঠনের মাধ্যমে বন্যার্তদের পাশে আছেন। সংগঠনটি তার কাছে বিশ্বস্ত এবং পরিচিত।

ব্র্যান্ড প্রমোটার (ইনফ্লুয়েন্সার) হিসেবে কাজ করেন সিয়ামপত্মী অবন্তী। ভিডিও বার্তায় বলেন, ‘ভেবেছিলাম এ মাসে কাজ করবো না। কিন্তু পরে মনে হলো যদি কাজ করি তাহলে বন্যাদুর্গতদের হেল্প করবো। এ কারণে আমার এ মাসের ইনকাম দিয়ে দিচ্ছি।

মানুষের পাশে দাঁড়ানোর সঙ্গে আমাদের পশুপাখিদের পাশেও থাকতে হবে। সবাইকে রিকোয়েস্ট করবো, আপনারা সবাই বন্যায় আক্রান্তদের পাশে দাঁড়ান। ’

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM