সব কল-কারখানার নিরাপত্তা নিশ্চিত করা হবে

অর্থনীতি ডেস্ক :

দেশের সব কল-কারখানার নিরাপত্তা নিশ্চিত করা হবে বলে আশ্বাস দিয়েছেন অন্তর্বর্তী সরকারের অর্থ ও বাণিজ্য উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ।

- Advertisement -

ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেছেন, ‘আপনারা ব্যবসা করেন, কারখানার নিরাপত্তা দেওয়া হবে। কারখানার নিরাপত্তায় পুলিশ, র‍্যাব ও সেনাবাহিনী সবাই নিয়োজিত আছে। কয়েকদিন পরে ইন্ডাস্ট্রিয়াল পুলিশও কাজ করবে।’

- Advertisement -google news follower

মঙ্গলবার (২৭ আগস্ট) রাজধানীর শেরে বাংলা নগরে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে (ইআরডি) ব্যবসায়ী সংগঠনের সঙ্গে বৈঠক শেষে এ আশ্বাস দেন উপদেষ্টা।

ব্যবসার পরিবেশ প্রসঙ্গে তিনি বলেন, বায়ারদের ভালো পরিবেশ দেওয়া হবে। পরিবেশ মানে রোদ-বৃষ্টি নয়, এক কথায় ব্যবসার পরিবেশ। ব্যবসাবান্ধব পরিবেশ গড়ার জন্য সব কিছু করবো। বায়ারদের আস্থার অভাব ছিল, এটা মিট আপ হয়েছে।

- Advertisement -islamibank

ব্রিটিশ সরকারের সহায়তার বিষয়ে ড. সালেহউদ্দিন বলেন, ব্রিটিশ সরকার সবসময় আমাদের পাশে থাকবে। তারা ট্যাক্স, ভ্যাট রিফর্মের ক্ষেত্রে সহায়তা করবে। দেশের ব্যবসা ও উন্নয়নে আমাদের সহায়তা দেবে ব্রিটিশ সরকার।’

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM