বিমানবন্দরে যাত্রীর লাগেজে মিলল ১০৫টি সোনার বার

অনলাইন ডেস্ক

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ১০৫টি সোনার বার জব্দ করেছে কাস্টমস কর্তৃপক্ষ।

- Advertisement -

বুধবার দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি ২৫২ ফ্লাইটের এক যাত্রীকে তল্লাশি চালিয়ে এই বারগুলো জব্দ করা হয়। উদ্ধারকৃত সোনার ওজন ১২ কেজি।

- Advertisement -google news follower

এ সময় হোসাইন আহমদ নামে এক যাত্রীকে আটক করা হয়। আটক হোসাইন সিলেটের গোয়াইনঘাট উপজেলার গোমরাকান্দি গ্রামের নুরুল ইসলামের ছেলে।

বিমানবন্দরের কাস্টমস গোয়েন্দা ও জাতীয় গোয়েন্দা সংস্থার একটি নির্ভরযোগ্য সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। তবে আনুষ্ঠানিকভাবে ব্রিফিং করে সকল তথ্য জানানো হবে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

- Advertisement -islamibank

বিমানবন্দর সূত্রে জানা গেছে, জাতীয় গোয়েন্দা সংস্থা ও কাস্টমস গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দুবাইয়ের সারজা শহর থেকে আসা যাত্রী হোসাইনকে আটক করা হয়।

এ সময় তার লাগেজের মধ্যে তিনটি জুসের মেশিনের ভেতর ১০৫ পিস সোনার বার উদ্ধার করা হয়। প্রতিটি জুসের মেশিনে ৩৫ পিস করে বার ছিল। এ সময় অভিযুক্ত যাত্রীকে আটক করা হয়।

বিমানবন্দরে কর্মরত জাতীয় গোয়েন্দা সংস্থা জানায়, আটক যাত্রী ইমিগ্রেশন শেষ করে চলে যাচ্ছিলেন। এ সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে আটক করে এসব সোনার বার জব্দ করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM