মহেশখালীতে আগুনে পুড়লো ১২টি দোকান

দেশজুড়ে ডেস্ক :

মহেশখালী কালারমার ছড়ার নোনাছড়ি বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ১২ টি দোকান পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন।

- Advertisement -

শুক্রবার (৩০ আগস্ট) ভোররাতে আকষ্মিক এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানায় স্থানীয়রা। পরে মসজিদের মাইকে ঘোষণা দিলে আগুন নেভাতে এগিয়ে আসে স্থানীয়রা।

- Advertisement -google news follower

আগুনের তীব্রতা বেশি থাকায় সারিবদ্ধ ১২ টি দোকান একেবারে পুড়ে ভস্মিভূত হয়ে গেছে। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

ক্ষতিগ্রস্ত দোকানদার বলেন, জীবনের সব পুঁজি দিয়ে গড়ে তোলা শেষ সম্বল ছিলো এই দোকান। প্রায় ৬০ লক্ষাধিক টাকার মালামাল সব পুড়ে গেছে। এখন নিঃস্ব হয়ে গেছি আমি।

- Advertisement -islamibank

এই ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কয়েক কোটি টাকা বলে জানান ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা। তবে ফায়ার সার্ভিসের পক্ষে থেকে এখনো ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে কিছু বলা হয়নি।

স্থানীয়রা জানান, মহেশখালী উপজেলা আওয়ামী লীগ নেতা সেলিম চৌধুরীর অফিস থেকে এই অগ্নিকাণ্ডের সৃষ্টি।

তবে ধারণা করা হচ্ছে সেলিম চৌধুরীর অফিসে দুর্বত্তের দেয়া আগুন সর্বত্র ছড়িয়ে পড়লে সারিবদ্ধভাবে থাকা প্রায় ১২ টি দোকান পুড়ে যায়।

জানতে চাইলে মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীকি মারমা বলেন, আমরা খবর পেয়েছি কালারমারছড়ায় একটি বাজারে আগুন লেগে বেশ কিছু দোকান পুড়ে গেছে। আমরা ঘটনাস্থলে পরিদর্শন করে বিস্তারিত জানাতে পারবো।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM