ত্রাণ দিয়ে ফেরার পথে সড়কেই প্রাণ হারালেন ভূমি কর্মকর্তা

দেশজুড়ে ডেস্ক :

কুমিল্লায় ত্রাণ দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক উপসহকারী ভূমি কর্মকর্তা। তার নাম আনিসুর রহমান। এ সময় গুরুতর আহত হয়েছেন চারজন।

- Advertisement -

শুক্রবার (৩০ আগস্ট) রাতে জেলার লালমাই উপজেলার কাপাসতলায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আনিসুর রহমান কুমিল্লার বুড়িচং উপজেলার নামতলা গ্রামের আলী আকবরের ছেলে। তিনি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার টেরিয়াইলের উপসহকারী ভূমি কর্মকর্তা।

জানা যায়, গ্রামের পক্ষ থেকে এবং চুয়েটের একটি স্বেচ্ছাসেবী দলের সঙ্গে ট্রাক্টরে করে শুক্রবার সকালে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা দিতে মনোহরগঞ্জে যান আনিসুর।

- Advertisement -islamibank

সেখান থেকে ফেরার পথে সন্ধ্যায় জেলার লালমাই উপজেলার কাপাসতলা এলাকায় এলে অপরদিক থেকে আসা দ্রুত গতির কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রাক্টর উল্টে ঘটনাস্থলেই আনিসুরের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়।

কুমিল্লা মেডিকেল কলেজের পরিচালক শেখ মো. ফজলে রাব্বি বিষয়টি নিশ্চিত করে জানান, আনিসুরের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM