মুছে দিয়েছে সংঘের নাম

ঐহিত্যবাহী জ্যৈষ্ঠপুরা যুব সংঘের দুয়ারে তালা

বোয়ালখালী প্রতিনিধি :

বোয়ালখালী উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের ঐতিহ্যবাহী জৈষ্ঠ্যপুরা যুব সংঘের দুয়ারে তালা ঝুলিয়ে দিয়েছে একটি মহল। এতে আতঙ্ক বিরাজ করছে জৈষ্ঠ্যপুরা গ্রামে।

- Advertisement -

গত শুক্রবার (৩০ আগস্ট) দুপুর আড়াইটার দিকে ৫০ থেকে ৬০ লোক এসে ক্লাবঘরের সাইনবোর্ড কালো কালিতে মুছে দেয় এবং দুয়ার তালাবদ্ধ করে দিয়েছেন।

- Advertisement -google news follower

জানা গেছে, ঐতিহ্যবাহী জৈষ্ঠ্যপুরা যুবসংঘটি গড়ে উঠেছিল ১৯৭৬ সালে। গ্রামের সকল সম্প্রদায়ের লোকজন মিলে এ সংঘ গড়ে তুলেন। এতে প্রায় ২৫০ পরিবারের লোকজন জড়িত।

এ যুবসংঘ দলমত ধর্মবর্ণ নির্বিশেষে এলাকার দারিদ্র্য বিমোচন, কন্যাদায়গ্রস্ত পরিবারকে অর্থ দিয়ে সহায়তা, শীত বস্ত্র বিতরণ, পবিত্র রমজানে ইফতারের সামগ্রী বিতরণ, বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

- Advertisement -islamibank

জৈষ্ঠ্যপুরা যুব সংঘের সভাপতি মোজাম্মেল হক বকুল বলেন, ঐতিহ্যবাহী জৈষ্ঠ্যপুরা যুব সংঘ যুব উন্নয়ন অধিদপ্তরের নিবন্ধন প্রাপ্ত একটি প্রতিষ্ঠান। এটি সামাজিক অরাজনৈতিক সংগঠন।

গত শুক্রবার একদল লোক যুবসংঘের দুয়ারে তালা ঝুলিয়ে দিয়ে সাইনবোর্ড মুছে দিয়েছে।

এছাড়া ”ওয়ারিশ সূত্রে এই জায়গার মালিক এসএম আজিজুল হক” লেখা সম্বলিত একটি সাইনবোর্ড টাঙিয়ে দিয়েছে। এতে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

জেএন/পুজন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM