সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল

চিকিৎসকদের ওপর হামলাকারীদের তুলে দেওয়া হলো সেনাবাহিনীর হাতে

অনলাইন ডেস্ক

রাজধানীর শেরে বাংলা নগর এলাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে হামলার ঘটনা ঘটে। এ সময় হামলাকারীদের সেনাবাহিনীর হাতে তুলে দেওয়া হয়েছে। এক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে একাধিক চিকিৎসকের ওপর হামলা করে দুষ্কৃতকারী।

- Advertisement -

রোববার (১ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সোহরাওয়ার্দী মেডিকেলের একাধিক চিকিৎসক ও ইন্টার্ন চিকিৎসক বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শী ইন্টার্ন চিকিৎসক রাকিব বলেন, মাল্টি অর্গ্যান ফেইলিওর একজন রোগী আইসিইউতে ভর্তি ছিল। তার অ্যাজমার সমস্যা ছিল। সেখানে তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। যা ক্লিনিক্যালি আমাদের চিকিৎসকরা প্রুভ করেছেন।

মারা যাওয়ার পর কয়েকজন ব্যক্তি চিকিৎসকদের ওপর হামলা করে। আমাদের মনে হয় উদ্দেশ্যপ্রণোদিতভাবে কোনো একটি গোষ্ঠী এ ধরনের হামলা চালাচ্ছে।

- Advertisement -islamibank

জানা যায়, পরে পুলিশ এবং চিকিৎসকদের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। হামলাকারীদের সেনাবাহিনীর হাতে তুলে দেওয়া হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM