ভ্যানে লাশের স্তূপের ঘটনায় তদন্ত কমিটি, ঘাতক চিহ্নিত

অনলাইন ডেস্ক

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভ্যানে লাশের স্তূপের পেছনের ঘটনা তদন্তে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

- Advertisement -

রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়া থানা পরিদর্শন শেষে এসব তথ্য জানান ঢাকা জেলা পুলিশ সুপার আহম্মদ মুঈদ।

- Advertisement -google news follower

অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) ও পুলিশের জেলা বিশেষ শাখার (ডিএসবি) কর্মকর্তার সমন্বয়ে এই তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ ঘটনায় ঘাতকদের চিহ্নিত করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

পুলিশ সুপার আহম্মদ মুঈদ বলেন, যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি তাদের নজরে এসেছে। এরই মধ্যে এ বিষয়ে গঠিত তদন্ত কমিটি তদন্তের কাজ শুরু করেছে। সবার সহযোগিতায় চিহ্নিত হয়েছে কারা কারা এ ঘটনার সঙ্গে জড়িত। পরবর্তী পদক্ষেপের জন্য নামগুলো এখনই প্রকাশ করা হচ্ছে না এবং খুব তাড়াতাড়ি সবার সামনে নাম প্রকাশ করা হবে।

- Advertisement -islamibank

পুলিশ সুপার আরও বলেন, যেগুলো ভিডিওতে এসেছে সেগুলো দেখা হচ্ছে, তবে ফিজিক্যাল এভিডেন্স এখনও পাওয়া যায়নি। এগুলো নিয়েও কাজ চলছে। এরই মধ্যেই শনিবার দায়ের হওয়া একটি নিখোঁজ ডায়েরি নিয়েও কাজ করা হচ্ছে। আশা করা হচ্ছে খুব ভালো একটা রেজাল্ট আসবে। অপরাধী সে যেই হোক তার বিরুদ্ধে মামলা দায়ের হবে। পুলিশ আইনের বাইরে নয়। এ ছাড়া শুধু ছাত্র-জনতা না, পুলিশের সদস্যকেও আগুনে পুড়িয়ে মারা হয়েছে। পুলিশ হত্যার মামলাও হবে। প্রধান উপদেষ্টার সুস্পষ্ট নির্দেশনা রয়েছে, মানবাধিকার লঙ্ঘন হলে গুরুত্বের সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM