উন্নয়নের গল্পের ভেতরেও অনেক সমস্যা দেখছি: এম সাখাওয়াত

জাতীয় ডেস্ক :

বাংলাদেশ জুট মিলস কর্পোরেশনের (বিজেএমসি) নানান সমস্যা নিয়ে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন বলেছেন, সমস্যার সমাধানে সর্বোচ্চ চেষ্টা করবো।

- Advertisement -

এতদিন শুধু পদ্মা সেতু, মেট্রোরেলের নাম করে উন্নয়নের গল্প শুনতাম। এখন দেখি ভেতরেও অনেক সমস্যা।

- Advertisement -google news follower

রবিবার (১ সেপ্টেম্বর) বিজেএমসির প্রধান কার্যালয়ে কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে একটি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপদেষ্টা এ কথা বলেন।

তিনি বলেন, ১৫ বছর সমস্যা নয়, চাটুকারিতা নিয়ে তারা বেশি ব্যস্ত ছিল। বিজেএমসিতে এসে চাকরি ও বেতন না পাওয়া সংক্রান্ত যত সমস্যার কথা শুনলাম তা হতাশাজনক। এসব সমস্যার সমাধানে সর্বোচ্চ চেষ্টা করবো।

- Advertisement -islamibank

এর আগে সভার বিশেষ অতিথি বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব মোঃ. আব্দুর রউফ তার বক্তব্যে বিজেএমসির সার্বিক সমস্যা দূর করতে মন্ত্রণালয়ের উদ্যোগ নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

অনুষ্ঠানে বিজেএমসি অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ হতে নানান সমস্যা- যেমন মিল বন্ধ হওয়াসহ চাকরি আত্মীয়করণে দীর্ঘসূত্রতা এবং বেতন-ভাতা না পাওয়া প্রভৃতি তুলে ধরে এর সমাধানে উপদেষ্টাকে অনুরোধ জানানো হয়।

বিজেএমসির চেয়ারম্যান ফারুক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিজেএমসির পরিচালক, উপদেষ্টাসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM