ম্যানইউকে ৩-০ গোলে হারাল লিভারপুল

খেলাধুলা ডেস্ক :

ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদের ঘরের মাঠেই বিধ্বস্ত করেছে লিভারপুল। ওল্ড ট্র্যাফোর্ডে রোববার প্রিমিয়ার লিগের ম্যাচে ৩-০ গোলে জিতেছে আর্না স্লটের দল।

- Advertisement -

লুইস দিয়াসের জোড়া গোলের পর ব্যবধান বাড়ান মোহাম্মদ সালাহ। ইউনাইটেড ৩৫তম মিনিটে নিজেদের ভুলে পিছিয়ে পড়ে। মাঝমাঠ থেকে আক্রমণে ওঠে লিভারপুল।

- Advertisement -google news follower

সতীর্থের পাস ধরে ডান দিক দিয়ে দ্রুত এগিয়ে দূরের পোস্টে ক্রস বাড়ান সালাহ, আর দারুণ হেডে গোলটি করেন দিয়াস। ৭ মিনিট পর ব্যবধানটা দ্বিগুণ করে লিভারপুল। সালাহর পাস থেকে এবারের গোলটা ডান পায়ে করেছেন কলম্বিয়ান এই তারকা।

৫৬ মিনিটে ব্যবধান বাড়িয়ে দলকে জয়ের পথে এগিয়ে নেন সালাহ। দমিনিক সোবোসলাইয়ের পাস বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় জোরাল শটে গোলটি করেন তিনি। এবারের লিগে তিন ম্যাচেই একটি করে গোল করলেন সালাহ।

- Advertisement -islamibank

আসরে এই নিয়ে তিন ম্যাচের সবগুলোই জিতল লিভারপুল। ৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দুইয়ে আছে তারা। সমান পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

জয় দিয়ে আসর শুরুর পর ইউনাইটেড হারল টানা দুই ম্যাচ। ৩ পয়েন্ট নিয়ে দলটি আছে ১৪ নম্বরে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM