চট্টগ্রাম চেম্বারের সকল পরিচালক পদ ছাড়ছেন

অর্থনীতি ডেস্ক :

চট্টগ্রাম চেম্বারের পরিচালনা পর্ষদ থেকে সকল পরিচালকগণ পদত্যাগ করছেন। চট্টগ্রামের বিভিন্ন ব্যবসায়ী মহলের দাবির প্রেক্ষিতে বর্তমান কমিটির সকল পরিচালকগণ সমসাময়িক পরিস্থিতি বিবেচনা করে আলোচনার মাধ্যমে এ সিদ্ধান্ত নিয়েছেন।

- Advertisement -

এতথ্য নিশ্চিত করে ব্যবসায়ী সংগঠনটির বর্তমান সভাপতি ওমর হাজ্জাজ বলেন, সম্প্রতি দেশের রাজনৈতিক পরিস্থিতির পাশাপাশি বিভিন্ন মহল থেকে দাবি দাওয়া নিয়ে আন্দোলন, সভা সমাবেশ হচ্ছে।

- Advertisement -google news follower

চিটাগাং চেম্বারের বর্তমান পরিচালনা পর্ষদের পদত্যাগ চেয়েও বিভিন্ন ব্যবসায়ী মহল সমাবেশ করেছেন।

আমরা বর্তমান পরিচালনা পর্ষদ চট্টগ্রামের ব্যবসায়ীদের বৃহত্তর স্বার্থে এবং চট্টগ্রাম চেম্বারের কার্যক্রম নির্বিঘ্নে চলার স্বার্থে সকলে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, আমরা ইতিমধ্যে বাণিজ্য মন্ত্রণালয়কে পদত্যাগের সিদ্ধান্তের বিষয় জানিয়েছি। এছাড়া বাণিজ্য মন্ত্রণালয় থেকে একজন প্রশাসক নিয়োগ দিয়ে এবং দ্রুত নতুন একটি নির্বাচন দিয়ে সকলের অংশগ্রহণে গ্রহণযোগ্য একটি নির্বাচন দেওয়ার অনুরোধ জানিয়েছি।

এদিকে পদত্যাগের সিদ্ধান্তের পর একে একে পরিচালকগণ তাদের পদত্যাগপত্র চট্টগ্রাম চেম্বারে জমা দিয়ে যাচ্ছেন।

গতকাল রবিবার একদিনেই ৯জন তাদের পদত্যাগপত্র জমা দিয়েছেন। বাকিরা আজ সোমবার পদত্যাগপত্র জমা দেওয়ার কথা রয়েছে।

গতকাল যারা পদত্যাগপত্র জমা করেছেন তাদের মধ্যে রয়েছেন, সহ-সভাপতি রাইসা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী রাইসা মাহবুব, পরিচালকদের মধ্যে এ. এস. শিপিং লাইন্সের স্বত্বাধিকারী অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), আর.এম. এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আলমগীর পারভেজ, হোসেন ফিশারিজের স্বত্বাধিকারী মাহফুজুল হক শাহ, সিপিডিএল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন, মডার্ন হ্যাচারি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবু সুফিয়ান চৌধুরী, পিএইচপি মোটরস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আক্তার পারভেজ, আজাদ সিন্ডিকেটের স্বত্বাধিকারী মো. রেজাউল করিম আজাদ এবং এফ. এ. ট্রেডিংয়ের স্বত্বাধিকারী মোহাম্মদ আদনানুল ইসলাম।

এর আগে গত বুধবার চট্টগ্রাম চেম্বারের সিনিয়র সহ-সভাপতি পদ থেকে তরফদার মো. রুহুল আমিন এবং পরিচালক জহিরুল ইসলাম চৌধুরী পদত্যাগ করেছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM