প্রায় ৪৯ কোটি টাকার লটারি জিতলেন ফটিকছড়ির প্রবাসী শামশু

প্রবাসী ডেস্ক :

সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) লটারিতে দেড় কোটি দিরহাম জিতেছেন এক প্রবাসী বাংলাদেশি। বাংলাদেশের হিসাবে এই অর্থ ৪৮ কোটি ৭৮ লাখ টাকার বেশি।

- Advertisement -

মঙ্গলবার এক অনুষ্ঠানে ‘বিগ টিকিট আবুধাবি’ নামে ওই লটারির জয়ীদের নাম ঘোষণা করা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশি ওই প্রবাসীর নাম নুর মিয়া শামশু। তিনি ইউএইর আল-আইন শহরের বাসিন্দা। শামশু মিয়া চট্টগ্রামের ফটিকছড়ি পৌরসভা ৪নং ওয়ার্ডের বাসিন্দা বলে জানা গেছে।

তাঁর কেনা লটারির টিকিটের নম্বর ২০১৯১৮। এই টিকিট পুরস্কার জেতার পর অনুষ্ঠান থেকে শামশু মিয়াকে ফোন দেন উপস্থাপকেরা। খুশির এ খবর শুনে আনন্দে উচ্ছ্বসিত হয়ে পড়েন তিনি। শামশু ছাড়াও আরও ১০ জন এই লটারিতে ১ লাখ দিরহাম করে পুরস্কার জিতেছেন।

- Advertisement -islamibank

এর আগে গত মাসে বিগ টিকিট আবুধাবি লটারিতে প্রথম পুরস্কার জিতেছিলেন তুষার দেশকার নামের এক ব্যক্তি। এ মাসের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। আজকের বিজয়ীকে নির্বাচিত করার সুযোগ দেওয়া হয় তাঁকে। তাঁর হাতেই ওঠে শামশু মিয়ার টিকিটের নম্বরটি।

এদিকে এরই মধ্যে আগামী মাসের জন্য লটারির টিকিট বিক্রি শুরু করেছে বিগ টিকিট আবুধাবি। এবারের প্রথম পুরস্কার ২ কোটি দিরহাম।

এ ছাড়া ১০ জন পাবেন ১ লাখ দিরহাম করে। সঙ্গে থাকবে ৪ লাখ দিরহাম দামের বিলাসবহুল একটি করে গাড়ি। আগামী ৩ অক্টোবর ওই লটারির পুরস্কার ঘোষণা করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM