গেটে তালা ঝুলিয়ে অফিস করছেন ওয়াসার কর্মকর্তারা

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম ওয়াসা ভবনের নিচ তলায় প্রধান গেইটে তালা ঝুলিয়ে ভেতরে অফিসের কার্যক্রম পরিচালনা করছেন কর্মকর্তারা।

- Advertisement -

চট্টগ্রাম ওয়াসার প্রধান প্রকৌশলী মাকসুদ আলম বলেন, গত কয়েকদিন ধরে কার্যালয়ে সৃষ্ট অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মূল গেইট বন্ধ থাকলেও পকেট গেইট খোলা আছে। গ্রাহকদেরও সেবা দেওয়া হচ্ছে।

- Advertisement -google news follower

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) ওয়াসার এমডির পদত্যাগ দাবিতে আন্দোলন করে বৈষম্যবিরোধী নাগরিক সমাজ নামে একটি সংগঠন।

আন্দোলনে একাত্মতা জানিয়ে অংশ নেয় কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব), চট্টগ্রামের নেতাকর্মীরা। ওয়াসা ঘেরাও কর্মসূচি পালন করার সময় এমডি সমর্থকরা হামলা চালায় আন্দোলনকারীদের ওপর।

- Advertisement -islamibank

এরপর থেকে ওয়াসার নিরাপত্তা বাড়ায় কর্তৃপক্ষ। মেইন গেটের পাশাপাশি এমডি কার্যালয়ের সামনেও ঝুলানো হয়েছে তালা। সেই সাথে বহিরাগতদের প্রবেশ রুখতে ওয়াসার সামনে অবস্থান নিয়েছেন এমডির সমর্থকরা।

বুধবার ওয়াসার জনসংযোগ কর্মকর্তা কাজী নূরজাহান শীলা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, কয়েকদিন ধরে কিছু ব্যক্তি বৈষম্যবিরোধী সাধারণ নাগরিক সমাজের ব্যানারে চট্টগ্রাম ওয়াসা ভবনে হট্টগোল ও বিশৃঙ্খলা সৃষ্টি করছে। তাদের এমন কর্মকাণ্ডের কারণে ওয়াসার দাপ্তরিক কার্যক্রম বাধাগ্রস্ত ও কর্মপরিবেশ নষ্ট হচ্ছে।

নগরবাসীর মধ্যে সুপেয় পানি সরবরাহ ও দাপ্তরিক কার্যক্রম পরিচালনায় সুষ্ঠু কর্মপরিবেশ নিশ্চিতে চট্টগ্রাম ওয়াসা কর্তৃপক্ষ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM