সর্বকনিষ্ঠ শীর্ষধনীর তালিকায় মার্কিন অভিনেত্রী সেলেনা গোমেজ

বিনোদন ডেস্ক

বিলিয়নেয়ারের ক্লাবে যোগ দিলেন সর্বকনিষ্ঠ মার্কিন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ। আনুষ্ঠানিকভাবে বিশ্বের সেরা ধনীর তালিকায় যোগ দিলেন ৩২ বছরের এই অভিনেত্রী।

- Advertisement -

গতকাল শুক্রবার ব্লুমবার্গের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, বর্তমানে সেলিনা গোমেজের আনুমানিক মোট সম্পদ ১.৩ বিলিয়ন মার্কিন ডলার।

- Advertisement -google news follower

তাই সেলেনা গোমেজ মার্কিন যুক্তরাষ্ট্রের সর্বকনিষ্ঠ নারী ধনীদের মধ্যে একজন হলেন।

অভিনেত্রীর আয়ের মাধ্যম শুধু গানই নয়। আর্থিক কৃতিত্বের মধ্যে রয়েছে, তার নিজস্ব বিউটি ব্র্যান্ডের সাফল্য। তার অন্যান্য লাভজনক উদ্যোগের পাশাপাশি রয়েছে জনপ্রিয় হলু সিরিজ অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং। যেটি তিনি প্রযোজনা করেছিলেন।

- Advertisement -islamibank

সেলেনা ২০১৯ সালে তার বিউটি ব্র্যান্ডের সফর শুরু করেছিলেন, আর তার এই বিউটি ব্র্যান্ডই তাকে কোটিপতি হওয়ার দিকে এগিয়ে নিয়ে গেছে। তার মোট সম্পদের প্রায় ৮১.৪ শতাংশ আসে তার বিউটি ব্র্যান্ডের থেকে।

বিপণন বিশেষজ্ঞ স্টেসি জোনস ব্যাখ্যা করেছেন যে, “সেলেনা শুধু একজন পপ তারকা নন। তিনি তার চিত্তাকর্ষক নেট মূল্যে অবদান রেখে বিভিন্ন আয়ের স্ট্রিমসহ বহুমুখী ব্যবসায়ী নারী। ”

এছাড়াও গোমেজের মানসিক স্বাস্থ্য স্টার্টআপ ওয়ান্ডারমাইন্ড, সঙ্গীত অ্যালবাম বিক্রি থেকে রাজস্ব, রিয়েল এস্টেট বিনিয়োগ, এবং স্ট্রিমিং ভিল, ব্র্যান্ড অংশীদারিত্ব, কনসার্ট ট্যুর ইত্যাদি থেকে আয় রয়েছে। সূত্র: ব্লুমবার্গ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM