অভিনেত্রীকে যৌন হেনস্তার অভিযোগে বরখাস্ত নির্মাতা

বিনোদন ডেস্ক :

টলিউডের জনপ্রিয় পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। ইতিমেধ্যে ডিরেক্টর্স গিল্ড থেকে বরখাস্ত করার নোটিসও পাঠিয়েছে।

- Advertisement -

পরিচালক সংগঠনের চিঠিতে বলা হয়েছে, আপনার বিরুদ্ধে করা কিছু অভিযোগের কারণে আমাদের কাছে প্রাথমিক প্রমাণ রয়েছে, যা গভীর উদ্বেগের বিষয় এবং সমগ্র সংস্থার জন্য ক্ষতিকর।

- Advertisement -google news follower

তাই ডিরেক্টর্স গিল্ড আপনাকে অনির্দিষ্টকালের জন্য সদস্যপদ থেকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছে। একইসঙ্গে উল্লেখ করা হয়েছে যতদিন পর্যন্ত না এই অভিযোগগুলো প্রমাণ হবে, ততদিনের জন্য তার সদস্য পদ বাতিল থাকবে।

এই প্রসঙ্গে অরিন্দম শীল বলেন, আমাকে বলা হয়েছে শট বোঝাতে গিয়ে আমি মিসহ্যান্ডেল করেছি। ফ্লোরে সকলে ছিল। সাহেব চট্টোপাধ্যায়ও ছিল। স্টিল ফটোগ্রাফার থেকে শুরু করে আরও অনেকে। মহিলা কমিশনের কাছে সবটা জানিয়েছি। গিল্ড আমার কাছে কিচ্ছু জানতে চায়নি।

- Advertisement -islamibank

পরিচালক সুদেষ্ণা রায়ের কথায়, তিনি নিশ্চয়ই ক্ষমা চেয়েছেন। কিন্তু, যার সঙ্গে ঘটেছে সে কী ক্ষমা করেছেন? নো মিনস নো। সে যখন না বলেছে তখন তো সেটা শোনা উচিত ছিল। মহিলা কমিশন থেকে আমরা বেশকিছু তথ্যও পেয়েছি।

মেয়েটি বিষয়টি দেখেছেন। মেয়েটি যদি ক্ষমা করে দেয়, তাহলে নিশ্চয়ই ভেবে দেখব। একটা মেয়ে যখন কোনো অভিযোগ আনে তখন তার ভিতরে কী চলতে থাকে ভাবতে হবে।

মেয়েটির থেকে কী অনুমতি নিয়েছিলেন? পরিচালক বলে যা ইচ্ছে সেটাই করতে পারি না। আমিও অনেক বছর পরিচালনা করছি। তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM