সিএনজি-মাইক্রোবাসের সংঘর্ষে মৃত্যু বেড়ে ৬

দেশজুড়ে ডেস্ক :

সিরাজগঞ্জের কামারখন্দে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে আহত আরও একজনের মৃত্যু হয়েছে। এতে নিহতের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আহত আরও একজন।

- Advertisement -

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের ভদ্রঘাটে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন- তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়ন জামায়াতের সভাপতি প্রভাষক নুরুজ্জামান (৫২), তার বড় ভাই মোহাম্মদ তারেক (৫৮), একই গ্রামের বাসিন্দা রেজাউল করিম (৪৮), তার বড় ভাই আব্দুল মজিদ (৫৫), জাহাঙ্গীর আলম (৫৮) ও রায়গঞ্জ উপজেলার ব্রহ্ম বয়রা গ্রামের সিএনজি চালক রাশিদুল ইসলাম।

কামারখন্দ থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, সিরাজগঞ্জ থেকে নলকাগামি একটি সিএনজি চালিত অটোরিকশা সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট এসিআই মিলের সামনে পৌছলে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

- Advertisement -islamibank

এতে ঘটনাস্থলেই রাসেদুল, নুরুজ্জামান ও তারেক নিহত হয়। আহত হয় আরও অন্তত চারজন।

পুলিশ ও ফায়ার ব্রিগেডের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক।

পরে আহত দুজনের মধ্যে আরও একজন চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মৃত্যুবরণ করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM